ওয়েবডেস্ক: দিদিমাকে তিনি আদর করে ডাকতেন ‘মা’ নামে! অন্তত সে কথা স্পষ্ট ভাবেই বলছে রাইমা সেনের টুইটার হ্যান্ডেল। সেখানে, এই তো এপ্রিল মাসেই, ৬ তারিখেই একটা পোস্টে লিখেছিলেন তিনি- “শুভ জন্মদিন, মা! আমরা রোজ তোমায় চোখে হারাই!”

তা বলে জন্মবার্ষিকী বা প্রয়াণতিথির মতো বিশেষ দিনেই যে কেবল সুচিত্রা সেনকে সোশ্যাল মিডিয়ায় নিয়ে আসেন তাঁর নাতনি, এমনটা ভাবলে মস্ত বড়ো অন্যায় হবে। কেন না, বছরের অনেক দিনেই তাঁর টুইটার হ্যান্ডেল আলো করে থাকে সুচিত্রার মন ভালো করা ঝলমলে হাসি, নিশ্বাস আর বাক- দুই রুদ্ধ করে দেওয়া কিছু মুহূর্ত।

এবং সেটা এমন কিছু অস্বাভাবিকও নয়। পারিবারিক কারণেই তাঁর সংগ্রহে সুচিত্রা সেনের এমন অনেক মুহূর্ত ক্যামেরাবন্দি হয়ে থাকার কথা, যা সংগ্রহশালাতেও বিরল। অবশ্য, সে সব ছবি সবাইকে দেখার সুযোগ করে দেওয়াটাও বিরল হয়।

মাঝে মাঝে আবার সুচিত্রা সেনকে নিয়ে কেউ কিছু টুইট করলে সঙ্গে সঙ্গে তা রি-টুইট করে থাকেন রাইমা। এ ভাবে আমরা ফিল্মফেয়ার পত্রিকার প্রচ্ছদ থেকে আরও নানা মুহূর্তে মহানায়িকাকে চিনেছি, পেয়েছি নতুন করে।

কিন্তু সম্প্রতি যে ছবিটি পোস্ট করেছেন রাইমা, তা বেশ দুর্লভ। সে ছবির বর্ণনায় যাওয়ার কোনো মানেই হয় না! নিজেই আবিষ্কার করুন বরং সুচিত্রা সেনের এই বিরল হাস্যোজ্জ্বল দিক। আর বলুন তো, এই ছবিটি কি আগে দেখেছেন কখনও?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here