ওয়েবডেস্ক: তা, বলেই তো থাকেন হালফিলে ফ্যাশন ডিজাইনাররা- যদি শীতের মরশুমে মাথা ঘুরিয়ে দিতেই হয় স্টাইল স্টেটমেন্টে, তা হলে পোশাকের উদযাপনে মেতে ওঠা বৃথা! নতুন সময়ের ট্রেন্ডের দাবি, খোলামেলা ভাবেই অভ্যর্থনা জানানো হোক শীতল এই ঋতুকে! অঙ্গের কিছুটা অনাবৃত রেখে ধারণ করা হোক তার হিমেল নজরানা! দেখা গেল, সম্প্রতি রাইমা সেনও হাঁটলেন একই ট্রেন্ডের ফ্যাশন পথে!

আরও পড়ুন: ৩১ ডিসেম্বরের আগে নিষ্কৃতি নেই, সংবাদমাধ্যমে জীবনের সমস্যা নিয়ে মুখ খুললেন রাইমা!

আমরা নই, রাইমা যে অনাবৃত অঙ্গে শীতবরণে মেতেছেন, তা আদতে জানান দিচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল! সেখানে নায়িকাকে দেখা যাচ্ছে উষ্ণ আবেশে পূর্ণ এক বাড়ির ড্রইং রুমের এক কৌচে বসে থাকতে! এক ছোটো কালো পোশাকে ধরা দিয়েছেন নায়িকা! তাঁর খোলা কাঁধ ছুঁয়ে যাচ্ছে রেশম কেশদাম! আর একটি পা আরেকটির উপরে রেখে, অনাবৃত ঊরুসন্ধির সৌন্দর্য কী বলছে- দীপ জ্বেলে যাই?

বলতে নেই, সৌন্দর্যের আলো তো আলবাত সেই ছবিতে ছড়িয়ে দিয়েছেন নায়িকা! আর সে যে শীত উদযাপনের সূত্রে, তা ছবির সঙ্গে ‘হ্যালো ডিসেম্বর’ হ্যাশট্যাগটাই বলে দিচ্ছে! অবশ্য, ডিসেম্বর আসার আগেই যখন একটু একটু করে নামতে শুরু করেছিল তাপমাত্রার পারদ, তখনও একই ভাবে ঊরুসন্ধিতে আলো জ্বেলেছিলেন রাইমা! নিজেই তো দেখছেন তার ঝলক, এ নিয়ে বেশি কথা বললে কি আখেরে মুগ্ধতাই নষ্ট হয়ে যাবে না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here