ওয়েব ডেস্ক: খোলামেলা পোশাক কিংবা কথা। সহ-অভিনেতাদের গালাগালি। নানা রকম সম্পর্কের সত্য কিংবা গুজব। রাখি সাওয়ান্ত সর্বদাই প্রচারে থাকতে ভালোবাসেন। তা ব’লে তিনি যে এমন একটা চমক এত তাড়াতাড়ি দেবেন, তা বোধহয় তাঁর অতি বড়ো ফ্যানেরাও ভাবতে পারেননি। হ্যাঁ, জোড়া ধর্ষণ-কাণ্ডে ২০ বছর সাজা হওয়া বাবা গুরমিত রাম রহিমের ‘পালিতা কন্যা’ হানিপ্রীত ইনসানের বূমিকায় অভিনয় করছেন রাখি সাওয়ান্ত। সম্প্রতি দিল্লিতে হয়ে গেল ছবির একটি আইটেম গানের শুটিং।

জানা গেছে, ছবিতে রাম রহিমের ভূমিকায় অভিনয় করছেন রাজা মুরাদ। যদিও আইটেম গানের শুটিং-এ যাকে রাম রহিমের ভূমিকায় দেখা যাচ্ছে, তিনি রাজা মুরাদ নন।

তদন্তকারী অফিসারের ভূমিকায় রয়েছেন বিগ বস-খ্যাত আইজাজ খান।

ছবির পরিচালক খোদ রাখির ভাই রাকেশ সাওয়ান্ত।

রাখির কথায়, তিনি একবার হোটেলে রাম রহিমের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেখানে গিয়ে তিনি বাবার ঘরে কয়েকটি যৌনতাবর্ধক ওষুধ ভায়াগ্রা দেখেন। সেই থেকেই নাকি বাবার আসল চরিত্র ফাঁস করার স্বপ্ন তিনি বুকে বয়ে বেরিয়েছেন।

ছবির প্রধান ভূমিকায় রয়েছেন রাখি। কারণ ছবির কাহিনি আবর্তিত হানিপ্রীত ইনসানকে নিয়ে। রাম রহিমের এই ‘পালিতা কন্যা’ই ছিলেন ডেরার শেষ কথা। বাবার সিনেমা ইত্যাদি বিনোদনমূলক বিষয়গুলির দায়িত্বে ছিলেন তিনিই। আপাতত অবশ্য গ্রেফতারের ভয়ে গা ঢাকা দিয়েছেন হানিপ্রীত।

দেশের মানুষের সামনে অবশ্য রাম রহিম আর হানিপ্রীতের আসল চরিত্র প্রকাশ হয়েই গেছে। তাঁরা ছবিতে রাখি কতটা হানিপ্রীত হতে পারলেন, সেটাই দেখার অপেক্ষায় থাকবেন।

ওহ! সিনেমার নামটাই তো বলা হয়নি। আব হোগা ইনসাফ(সিনেমা স্ক্যান্ডাল)।

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন