ওয়েবডেস্ক: বিয়ের পরে লোকে বলে বটে যে জীবনযাত্রায় অনেক কিছু পরিবর্তন ঘটে যায়! কিন্তু সোনম কে আহুজার ক্ষেত্রে সেগুলো যেমন রাতারাতি চোখে পড়ছে, তেমন তেমনই চমকে দিচ্ছে!

sanju

প্রথমে যেমন আসা যায় পোশাকের কথাতেই। বিয়ের পরে কোনো অনুষ্ঠানে যেতে হলে সোনম শাড়ি ছাড়া আর কিছুই পরছেন না। হালফিলে উপস্থিত হয়েছিলেন রাজকুমার হিরানি পরিচালিত ‘সঞ্জু’ ছবির ট্রেলার লঞ্চের সাংবাদিক বৈঠকে। সেখানেও খুব ফ্যাশনেবল ভাবে শাড়িই পরে এলেন। এখন নিন্দুকরা কারণ হিসাবে যতই এটাকে ছোটো পোশাক নিয়ে শ্বশুরবাড়ির আপত্তি বলুন না কেন, নায়িকার মর্জি বলেও ব্যাখ্যা করা চলে! কিন্তু তার পর যা দেখা গেল অনুষ্ঠানে, সেটাকে কী বলা যায়?

sonam kapoor and ranbir kapoor

খুব ভালো সখ্যতা থাকলে পরস্পরকে জড়িয়ে ধরা খুবই স্বাভাবিক একটা ব্যাপার। এবং সেই সখ্যতা সোনম আর রণবীর কাপুরের মধ্যে আছে বলেই জানা! দুজনেই বলিউডে নিজেদের কেরিয়ার শুরু করেছেন সঞ্জয় লীলা বনশালির ‘সাঁওয়ারিয়া’ দিয়ে। সদ্য সোনমের বিয়েতে নতুন বান্ধবী আলিয়া ভাটকে নিয়ে নেমন্তন্নও খেয়ে এসেছেন রণবীর। কিন্তু ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে মণীষা কৈরালা, দিয়া মির্জাকে জড়িয়ে ধরলেও রাজকুমার হিরানি, রণবীরের ক্ষেত্রে শুধু হেসেই কাজ সারলেন সোনম।

sonam kapoor and ranbir kapoor

এবং ব্যাপারটা বিস্ময়কর বইকি! দেখতেই তো পাচ্ছেন কোলাজ ছবিগুলো! ‘সাঁওয়ারিয়া’-র প্রচারের সময়ে রণবীরের হাত ছাড়তেই চাইছিলেন না সোনম! আর এখন?

sonam kapoor and ranbir kapoor

নিজেই তো দেখলেন! আর কী বা বলার আছে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here