ওয়েবডেস্ক: বলিউডে যখন যে সম্পর্ক নিয়ে হুলস্থুল পড়ে যায়, সে সব ক্ষেত্রে সাধারণত এটাই হয়। প্রথমে দুই পক্ষই চুপ করে থাকেন, কেউই মুখ খুলতে চান না সম্পর্ক নিয়ে। তার পর এক সময়ে মেয়েটির তরফ থেকে গুজবকে অস্বীকার করা হয়। এ ভাবে বেশ কিছু দিন যাওয়ার পরে শুরু হয় ঘন ঘন প্রকাশ্যে মেলামেশা!

alia bhatt and ranbir kapoor

আলিয়া ভাট আর রণবীর কাপুরের সঙ্গেও ঠিক সেটাই হয়েছে। তফাতের মধ্যে এই হিসাবে একটা বাড়তি কিছু যোগ হয়েছে তাঁদের মধ্যে। সেটা হল রণবীরের পরিবারের তরফেও আলিয়াকে নিয়ে দারুণ উত্তেজনা! শাহরুখ খানের বাড়ির পার্টিতে রণবীরের বোন ঋদ্ধিমা ছুটে আসছেন আলিয়াকে দেখে, সেলফির পর সেলফি তুলছেন তাঁরা, সারা পার্টি ঘুরে বেড়াচ্ছেন হাত ধরে- বেশ ভাব ননদ আর ভাজে! ও দিকে রণবীরের মা নীতুও মুম্বই থেকে বুলগেরিয়ায় গিয়ে উদযাপন করেছেন হবু বউমার জন্মদিনের পার্টি!

alia bhatt and ranbir kapoor

যাই হোক, আপাতত সে সব পালা সেরে ঘন ঘন মুম্বইয়ের এখানে ওখানে দেখা যাচ্ছে আলিয়া আর রণবীরকে। সম্প্রতি একসঙ্গে নৈশভোজেও গিয়েছিলেন তাঁরা মুম্বইয়ের এক পাঁচতারায়। এখানে জানিয়ে রাখা ভালো- ঠিক শুধুই দুজনে নয়। ওই নৈশভোজে সস্ত্রীক হাজির ছিলেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায় এবং ছবির প্রযোজক করণ জোহরও।

তবে নৈশভোজ সেরে বেরিয়ে, করণ আর অয়ন আর অয়নের স্ত্রীকে আলিঙ্গন সেরে-টেরে আলিয়া আর রণবীর কিন্তু উঠেছেন একই গাড়িতে। বাড়ি ফেরার জন্য! যদিও বাড়ি না ফিরে অন্য কোথাও গিয়েছেন কি না, সেটা অবশ্য ঠিক জানা যাচ্ছে না!

যাই হোক, আমরা বরং চোখ রাখি গ্যালারিতে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here