ওয়েবডেস্ক: কে বলে, ননদ আর ভাজের সম্পর্ক মধুর হয় না? দীপিকা পাড়ুকোনকে দেখুন, বিয়ের পরেই তিনি ধরে ধরে লাইক করেন রণবীর সিংয়ের বোন ঋতিকা ভাবনানির প্রত্যেকটা পোস্ট! সেই ঋতিকা যখন তাঁদের বিয়ের সম্মানে একটা পার্টি দিলেন শনিবার মুম্বইয়ের এক পাঁচতারায়, দেখা গেল আনন্দের হিল্লোল উঠেছে দীপবীরের শরীরে আর মনে!

 

View this post on Instagram

 

– Ranveer Singh at his wedding party that is hosted by his sister Ritika in Mumbai 💗 – Look at him dancing his heart out 😍💗 can u spot deepika? ➖‬ رانفير سينغ في حفلة المقامه من قبل اخته ريتيكا بمناسبة زفافة 💗 – ياعمري شوفوه احس قاع يطلع الكبت كله من عقب ما كان متأدب الجم يوم الي راحوا 😂💗 المهم الي لابسه ابيض شكلها ديبيكا تقدرون تلمحونها لمن رانفير يرقص ونهاية الفيديو 💗 ___________________ ⁦‪#RanveerSingh‬⁩ ‎⁧‫#رانفير_سينغ‬ #deepikapadukone #deepveerkishaadi #deepikawedsranveer #deepveer

A post shared by Ranveer singh FC ♥️ (@ranveersinghtbt) on

আরও পড়ুন: দীপিকাকে ছাড়া ছবি তুলছেন না রণবীর, পোশাকের রংও বাছছেন গিন্নির সঙ্গে মিলিয়ে, ভাইরাল ভিডিও

এবং অনেকগুলো দিক থেকেই এই পার্টি বলিউডের সংস্কৃতিতে বেশ গুরুত্বপূর্ণ! বিয়ে উপলক্ষ্যে বোনের দেওয়া এই পার্টিতেই নিজের সিগনেচার স্টাইল- বুটি আর চড়া রঙের পোশাকে সাজলেন নায়ক, যে সাজ ইতিমধ্যেই ব্র্যান্ড রণবীর সিং তকমা পেয়ে গিয়েছে! সেই সাজ একই সঙ্গে ঘাবড়ে দেওয়া এবং মুগ্ধ করার, যা কেবল শরীরে বয়ে বেড়াতে পারেন একমাত্র রণবীর! দীপিকাও চোখ ঝলসে দিয়েছেন সবার লেহঙ্গা-চোলিতে, কিন্তু আসল আকর্ষণের কারণ হয়েছে তাঁর মাথার গোলাপ ফুলের টায়রা!

 

View this post on Instagram

 

Baba 🖤 @ranveersingh | #RanveerSingh

A post shared by • яαηνєєя ѕιηgн • (@ranveerfcs) on

 

View this post on Instagram

 

Every girl needs a #hairstylist & this #gorgeous girl has two of us!! @georgiougabriel are we the lucky ones or is she ?? 😜 thank you @deepikapadukone for calling us your lifelines 😘 I knew a naughty boy since he was 4 yrs old!! watched you boys @natebydesign @ranveersingh @rohanshreshtha @cyrusappoo get into & out of trouble together! Here’s to a start of a beautiful phase in your life. Congratulations to you both #deepveer love you both. @anjubhavnani how time flies !! Congratulations to the family too on #deepveerkishaadi !!! #hair #celebrityhairstylist #highlights #beforeandafterhair #haircut #highlights #adfilms #glamorous #stunning #beautiful #caramelhighlights #goldhighlights #shootdairies #bollywood #hairgoals #beauty #hairbyclarabelle #clarabelle #glam

A post shared by Clarabelle Saldanha (@clarabellesaldanha) on

পাশাপাশি, বলিউডে জল্পনা ছিল তুঙ্গে- বোন সোনম কে আহুজার বিয়েতে তো নাচতে নাচতে টেবিলে উঠেছিলেন রণবীর, না জানি নিজের বিয়েতে কী করেন! তা, সেই সব মুহূর্ত, ছবি আর ভিডিও মিলিয়েই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়! কথা বাড়িয়ে তাই লাভ নেই, নিজেই দেখে নিন না এক এক করে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here