ওয়েবডেস্ক: অনেক দিন ধরেই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত জানিয়ে চলেছিলেন রিয়া সেন– তিনি আপাতত একটু বেশিই ব্যস্ত রয়েছেন কাজ নিয়ে। হাতে আপাতত রয়েছে নায়িকার একের পর এক ওয়েব সিরিজের কাজ। যার একটায় কাজের সূত্রে মাস দুইয়েক মতো আগেই তিনি ঘুরে এসেছিলেন উত্তর প্রদেশের মথুরা থেকে।

 

View this post on Instagram

 

Day 1 …#season 1 #shootmode #new #webseries #Zee5 #original #mumbai #drama #thriller #suspense #bollywood 🌚🎬♟

A post shared by Riya Sen (@riyasendv) on

তার পরে যখন জি৫ ওয়েব সিরিজের কাজ আরম্ভ হল, ব্যস্ত নায়িকাকে ফের তুলতে হল শিবির, চলে যেতে হল মুম্বই। চেনা শহর, সঙ্গে রয়েছে বলিউডে কাজের বাড়তি আনন্দ। নায়িকার সেই উচ্ছ্বাস স্পষ্টই দেখা যাচ্ছিল সোশ্যাল মিডিয়ার পোস্টে, দেখুন না, কেমন মেক-আপ রুমের আলো-আঁধারিতেও দ্যুতিময় হয়ে উঠেছে তাঁর কর্মব্যস্ততার প্রহর!

 

View this post on Instagram

 

The break – ing point … #goa #lovingthesea #webseries #zee5 #zee5originals 🏖

A post shared by Riya Sen (@riyasendv) on

আরও পড়ুন: কখনও ড্রাগন, কখনও প্রজাপতি, নতুন যোগাসনে আবিষ্কার করুন রিয়া সেনকে

আপাতত যদিও দেখা যাচ্ছে, মুম্বইয়ের শুটিংনামা শেষ করেই নায়িকাকে চলে যেতে হয়েছে গোয়ায়। সেখানে সাগরতটে পুরনো অথচ চিরনতুন বিকিনির আবেদনে ধরা দিয়েছেন তিনি। উঁহু, ব্যক্তিগত সময় উদযাপনে নয়, নিতান্তই কাজের নিরিখে। পাশাপাশি, এই বিকিনির ডিজাইন আর কাটেও রয়েছে যুগান্তরের মাদকতার আভাস।

আসলে সারা বিশ্ব জুড়ে যখন সবে মাত্র জনপ্রিয় হতে শুরু করেছে বিকিনির সাজ, সেই পর্বে একরঙার পরেই ফ্যাশন স্টেটমেন্টে জায়গা দখল করেছিল পোলকা-ডটের বাহার। ঘন রং, সঙ্গে হালকা অজস্র বুটি- সেটাই ছিল আধুনিকার খাস বিকিনি-বোল্ডনেস! রিয়াও এ বার ধরা দিলেন সেই সাবেকি বিকিনি আবেদনে।

আর ওয়েব-সিরিজ? নিঃসন্দেহে তারও আবেদন হবে তুখোড়, তবে তা দেখার জন্য অপেক্ষা করা ছাড়া উপায় কী! হাজার হোক, আগে তো কাজটা শেষ হওয়া চাই!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here