ওয়েবডেস্ক: এই ব্যাপারটা কিন্তু আদতে ব্র্যান্ডিং- স্রেফ সোশ্যাল মিডিয়া মারফত! দুর্ভাগ্যবশত ভারতীয় ছবি রিয়া সেনের অভিনয় প্রতিভার প্রতি সুবিচার করেনি, কিন্তু মডেলিংয়ের জগৎ তাঁকে দিয়েছে যোগ্য সম্মান! ফ্যাশন সরণিতে তেমন সক্রিয় ভাবে দেখা না গেলেও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত হামেশাই নানা কিছুর ব্র্যান্ডিং তাই করে থাকেন রিয়া; সেই তালিকাতেই সম্প্রতি দেখা গিয়েছে দুটি বুকে ঢেউ তোলা বিকিনি শুটের ছবি!

আরও পড়ুন: বক্ষবিভাজিকা উন্মুক্ত থাকলে কথার প্রয়োজন কী, ইনস্টাগ্রামে ঝড় তুললেন রাইমা

বিকিনিতে ধরা দেওয়া অবশ্য রিয়ার কাছে নতুন কিছু নয়! তাঁর ছিপছিপে তনুশোভা অনেক সময়েই সেজে উঠেছে বিকিনির স্বল্প সাজে! বঙ্গবালাদের মধ্যে তাঁর আগে এমন চমৎকার বিকিনি-বডিও আর কেউ তৈরি করে উঠতে পেরেছেন বলে নজির নেই! ভাইটাল স্ট্যাটিসটিক্স মেনে যেখানে যতটুকু বিকিনি পরার জন্য মানানসই, রিয়া সে ভাবেই ধরে রাখতেন নিজেকে!

সেই শরীরচর্চাতেই বোধ হয় কিছু ফাঁক পড়েছে! কেন না, যে দুটি ফটোশুটের উল্লেখ করা হয়েছে, সেখানে নানা কথা লিখলেও হ্যাশট্যাগ সমেত উঠে এসেছে নায়িকার মনোবেদনা! কী না, তাঁর পেট আর আগের মতো ফ্ল্যাট নেই- ভুঁড়ি হয়েছে এবং তা বাড়ছেও! নিজেই লিখেছেন রিয়া- check out my #NotSoFlatTummy!

চেক করেও কিন্তু মানতে বাধ্য সবাই- তার পরেও বিকিনিতে সাগরজলে যে ভাবে আগুন লাগাতে পারেন রিয়া, তার ধারে-কাছে যাওয়ারও সাধ্য নেই কারও!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here