ওয়েবডেস্ক: উঁহু! এখন কিন্তু আর দুবাইতে নেই তাঁরা! ফিরে এসেছেন প্রিয় শহর কলকাতায়। এবং সে কথা, কী রুক্মিণী মৈত্র, কী তাঁর হবু স্বামী দেব, দুজনেই জানিয়ে দিয়েছেন নিজের নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত! লিখে দিয়েছেন সাফ- রাজা চন্দর এখনও পর্যন্ত নাম ঠিক না-হওয়া ছবির দুবাইয়ের অংশের শুটিং শেষ হয়ে গিয়েছে!

আরও পড়ুন: ঘুমোতে দিচ্ছেন না দেব, জ্বালাতনের ইতিবৃত্ত সোশ্যাল মিডিয়ায় ফাঁস রুক্মিণীর

অবশ্য, না হওয়ার কোনো কারণও নেই! কেন না, সেই ২০১৮ সালের ডিসেম্বর মাসের শেষের দিক থেকেই তো দুবাইতে ছিলেন তাঁরা। ২৫ ডিসেম্বরের জন্মদিনটাও যে কারণে দুবাইতেই হইচই করে কাটিয়েছিলেন দেব! এমনকি, সোশ্যাল মিডিয়ার আপাতত জনপ্রিয় খেলা, চ্যালেঞ্জ নিয়ে ১০ বছরের ভোলবদলের ব্যাপার প্রকাশ, তারও প্রথম পর্বটা সেরেছিলেন দুবাই ঘিরেই!

 

View this post on Instagram

 

And it’s a wrap of the 3rd schedule of our film! Thank You Team and THANK YOU #DUBAI 🙏🏻❤

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

পরে অবশ্য মেতে গিয়েছিলেন কাজে! এবং রোম্যান্সেও! কেন না, খবর মোতাবেকে, কলকাতায় দিন কয়েকের জন্য ফিরে এসে ফের দুবাই উড়ে গিয়েছিলেন দেব রুক্মিণীকে নিয়ে একটা রোম্যান্টিক গানের দৃশ্য শুট করতে! বালিয়াড়ির মাঝে, সূর্যাস্তের আগের মুহূর্তে কেমন জমে উঠেছিল সেই মুহূর্ত, তা তো দেখছেনই কভারে বিশেষ করে! কিন্তু গানের কোরিওগ্রাফার বাবা যাদব আর দেব নিজেও, আলাদা করে যে শুটিংয়ের ছবি পোস্ট করেছেন, তা কেমন লাগছে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here