ওয়েবডেস্ক: টলিউড কাণ্ড দেখে বেশ অবাক! তা বলতে নেই, ছবির দরকারের অনেক বারই দেবের সঙ্গে অন্তরঙ্গ হয়েছেন রুক্মিণী মৈত্র! কিন্তু ছবির মহরতে? সে হলেনই বা দেব তাঁর হবু স্বামী!

আসলে রুক্মিণীকে নিয়ে তো কানাকানি করার সুযোগ পেলে আর থামতে চায় না টলিউড, এ বারেও সেটাই হয়েছে! খবর মোতাবেকে, নিজের প্রযোজনা সংস্থার দুটো নতুন ছবি- অনিকেত চট্টোপাধ্যায়ের পরিচালনায় হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী এবং কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায় পাসওয়ার্ড নিয়ে একটু বেশিই দ্রুত গতিতে এগোচ্ছেন নায়ক! এর মধ্যেই মুক্তি পেয়ে গিয়েছে দুই ছবির টিজারও!

আরও পড়ুন: পাসওয়ার্ড: এক ছবিতে দেব, রুক্মিণী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম; দেখুন টিজার

আর তার পরেই সরস্বতী পুজোর দিন, রবিবার, দুই ছবির মহরত একত্রে সেরে ফেললেন দেব এবং তাঁর দলবল! যা কার্যত বেশ আলোচনার বিষয় হয়ে উঠল টলিউডে! রুক্মিণীর ব্যাপারটা তো দেখছেনই, কেমন শাশ্বত চট্টোপাধ্যায় আর পরমব্রত চট্টোপাধ্যায়ের মাঝে দেবের কোলে নিজের জায়গা করে নিয়েছেন তিনি!

আলোচনার দ্বিতীয় পর্যায়টাও কিন্তু ছবির আরেক নায়িকা পাওলি দামকে নিয়ে! মহরতে তাঁর অনুপস্থিতি নিয়ে অনেকেরই চোখ টাটাচ্ছে! তৃতীয় অধ্যায় ছবির মুক্তির পরে এখন তো আর পাওলির হাতে অন্য কোনো কাজও নেই, তা হলে তিনি এলেন না কেন? পরমব্রতর ভাষায় টলিউডের প্রবলেম্যাটিক নায়িকা বলে?

 

View this post on Instagram

 

Team #PASSWORD along with Team #HCRGCM #PASSWORD releasing this #Pujo2019 #KamaleswarMukherjee

A post shared by Rukmini Maitra (@rukminimaitra) on

আপনার কী মনে হয়?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.