ওয়েবডেস্ক: বলিউডও এ বার মাথা চুলকাচ্ছে! স্বীকার করে নিতে বাধ্য হচ্ছে যে এ বার ব্যাপারটা যা আশা করা গিয়েছিল, পরিণত হয়েছে তার চেয়ে ঢের বেশি জটিল কিছু একটায়!

jacqueline fernandez and salman khan

কেন না, ক্যাটরিনা কাইফ সামনে থাকলে তো জ্যাকেলিন ফার্নান্ডেজকে মোটে পাত্তা দেন না সলমন খান! না থাকলে জ্যাকেলিনকে নিয়ে দিন ভর বাইকে করে ঘোরাঘুরি, আরও কত কী! এমনকি, পার্টিতেও পরস্পরের সঙ্গে প্রায় যেন জুড়ে থাকেন তাঁরা!

অন্তত সে রকমটাই সম্প্রতি দেখেছে বলিউড! নয় নয় করে টানা সপ্তাহ দুয়েকের প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেয়েছে রেমো ডি সুজার নয়া ছবি ‘রেস ৩’-এর ট্রেলার! সেই ট্রেলার কেমন হল, তা দেখে নিতে পারেন উপরের ভিডিওয়!

salman khan

কিন্তু সেই ট্রেলার মুক্তির সাংবাদিক বৈঠক শেষে প্রযোজক রমেশ তৌরানির বাড়ির পার্টিতে যখন চলে গেলেন সলমন খান আর জ্যাকেলিন ফার্নান্ডেজ, তখন কী হল?

jacqueline fernandez

খবর বলছে, ‘রেস ৩’ ছবির পুরো কাস্টই হাজির ছিলেন পার্টিতে। অনিল কাপুর, ববি দেওল, ডেইজি শাহ, শাকিব সালিম- বাদ যাননি কেউই! খোদ পরিচালক রেমো তো ছিলেনই!

anil kapoor and ramesh taurani

এবং সেই পার্টিতে ঢোকার মুখেই যখন সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হতে হল জ্যাকেলিনকে, নায়িকা তাঁর উক্তিতে তৈরি করে দিলেন বিতর্কের আবহ। সাফ জানালেন, তিনি সলমনের কাছে কী ভীষণ ভাবেই না ঋণী!

bobby deol

“আমার যা কিছু, সবই তো সলমনের! জানেন, কিক ছবির পর একটা দিনও আমায় বসে থাকতে হয়নি! প্রত্যেকটা দিন কাজ করছি! এমন একটা জীবনই আমার স্বপ্ন ছিল! সলমনের জন্য সেই স্বপ্ন বাস্তবে পরিণত হয়েছে”, বলছেন নায়িকা!

remo d'souza

ভালো কথা! কিন্তু বলিউড বলছে, সেই ঋণ আপাতত সলমনকে প্রায় সব সময়েই জড়িয়ে ধরে শোধ করতে চাইছেন তিনি! যে জন্য সামনে ক্যাটরিনা থাকলে সলমন কতটা ঋণ শোধ হল, সে হিসেবে যান না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here