ওয়েবডেস্ক: সত্যি বলতে কী, শো বিজনেসে যাঁরা রয়েছেন, তাঁদের নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে খানকয়েক নিয়ম মেনে চলতেই হয়! প্রিয় নায়িকা বা নায়কের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে, বিশেষ করে ইনস্টাগ্রামে যা কিছু দেখেন, মনে রাখবেন, তার শতকরা ৯৯ ভাগই হল ব্র্যান্ডিং! তাঁরা কোনো না কোনো সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ, সেই শর্ত অনুযায়ী একটু আড়াল রেখে ব্যক্তিগত মুহূর্ত আপলোডের অছিলায় আদতে বিজ্ঞাপনী প্রচারই সারেন!

আরও পড়ুন: কখনও জলের কাছে, কখনও আকাশে, দেখুন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের রুদ্ধশ্বাস ছুটির মুহূর্ত

দেখা যাচ্ছে, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় হালফিলে সেই কাজটা করছেন একটু বেশিই নিষ্ঠার সঙ্গে। দিন কয়েক আগেই তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখা গিয়েছিল হরেক ছবি আর ভিডিও, এক সাগরতটে কেমন ছুটি কাটাচ্ছেন তিনি, সেই সব মুহূর্তই উজাড় হয়ে উঠেছিল পোস্টগুলোয়। পাশাপাশি, প্রত্যেকটা পোস্টের ছবির সঙ্গে দেখা গিয়েছিল এক মোবাইল সংস্থার নাম, বোঝা গিয়েছিল তখনই- আদতে কেমন ছবি আর ভিডিও ওঠে, সেটাই প্রমাণ করতে চাইছেন টলিউডের এই নায়িকা!

সেই প্রচারের পরের ধাপেই এ বার ভাইরাল হল পুলসাইডে বিকিনিতে সায়ন্তিকার এক ফটোশুটের কিছু মুহূর্ত। না কি একই সঙ্গে নিজেকেও নতুন করে চেনালেন নায়িকা? যা ইন্ডাস্ট্রিতে তাঁকে এনে দেবে বিতর্কের ঝোড়ো হাওয়ার মুখে ফেলা কাজের প্রস্তাব? দেখছেনই তো ছবিগুলো, আপনার কী মনে হয়?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here