ওয়েবডেস্ক: এই বছরটা ঐশ্বর্য রাই বচ্চনের পক্ষে বেশ পয়মন্তই বলতে হবে! এক দিকে একের পর এক ছবির কাজ এসেই যাচ্ছে তাঁর হাতে। তাঁর বয়সি আর কোনো নায়িকাই বিয়ের পরে ছবির জগতে ফিরে এসে এত কাজ পাননি! অন্য দিকে কানের বিখ্যাত চলচ্চিত্র উৎসব আর তার লাল গালিচায় নায়িকার সাজও জুড়িয়ে দিল চোখ! সে যেমন ভক্তদের, তেমনই খুঁতখুঁতে ফ্যাশন ক্রিটিকদেরও!

aishwarya rai bachchan

aishwarya rai bachchan

aishwarya rai bachchan

আসলে নয় নয় করেও কম বছর তো আর কানের লাল গালিচায় পা রাখছেন না ঐশ্বর্য! এই নিয়ে পাক্কা ১৭ বার হল ব্যাপারটা! ফলে আগের অভিজ্ঞতা থেকে আর কোনো বিতর্কেরই ধারে কাছে যাননি নায়িকা। লং টেল গাউন তাঁর যেমন রঙবাহারে চোখ ঝলসে দিয়েছে, তেমনই নজর কেড়েছে ঠোঁটের লালও!

সব চেয়ে বড় কথা, মেয়ে আরাধ্যাকে নিয়েই খুব সুন্দর ভাবে এই পেশাদারিত্ব সামলিয়েছেন তিনি! ভিডিওয় না দেখলে তা বিশ্বাসই করা যায় না!

The Queen has arrived in @nedrettaciroglu! #queenatcannes #kanganaatcannes #greygooselife

A post shared by Kangana Ranaut (@team_kangana_ranaut) on

Kangana Ranaut @team_kangana_ranaut @festivaldecannes looks resplendent in an ultra-glamorous rendition of our famous ‘‘Aakash-tara’ (i.e. starry skies) saree. The saree is hand-dyed and embellished with hand-cut sequins that are individually sewn using zardosi technique, to create a metallic, yet fluid fabric. Her look is accessorised with a Sabyasachi batua and the ‘teenmaniya’ necklace, crafted out of rose-cut diamonds, Colombian emeralds and basra pearls from the Sabyasachi Heritage Jewelry Collection. Styled by @stylebyami and @shnoy09 Makeup by: @brendondegee Image Courtesy: @frozenpixelstudios Location courtesy: Hôtel Martinez @martinezhotel Image Courtesy: @cosmoindia #Sabyasachi #SummerCouture2018 #KanganaRanaut #QueenAtCannes #GreyGooseLife #GreyGooseIndia #Cannes2018 #LeClubDeCalcutta #SabyasachiJewelry #TheWorldOfSabyasachi #FestivalDeCannes #IndiaPavilion #LifeAtCannes #HotelMartinez @sabyasachiofficial

A post shared by Sabyasachi Official Mumbai (@sabyasachimumbai) on

পাশাপাশি, এই প্রথম বার কানের লাল গালিচায় পা রেখে সবাইকে মুগ্ধ করে তুলেছেন কঙ্গনা রানাউত! কেউ কোনো খুঁত বের করতে পারবেন না তাঁর স্টাইল স্টেটমেন্ট থেকে। সে লাল গালিচার সাজই হোক বা কানের অন্য অনুষ্ঠানের সাজ!

মজার ব্যাপার, কঙ্গনা যে ভাবে সেজেছেন, তা অঙ্গে তুলতে অনেক নায়িকাই ডরাবেন! কেন না, তাঁর সাজে চকচকে ভাবটা বড়ো বেশি! কিন্তু তা খুব নিখুঁত ভাবে বয়ে নিয়ে গিয়েছেন কঙ্গনা! যা তাঁর দৃপ্ত ব্যক্তিত্বে যোগ করেছে এক অন্য মাত্রা, খ্যাতিকে করেছে আরও আলোকিত!

শুধু হাসির খোরাক হয়েছেন দীপিকা পাড়ুকোন! এই নিয়ে বিশ্বদরবারে দ্বিতীয় বার! এর আগে মেট গালার অনুষ্ঠানে তীব্র ভাবে সমালোচিত হয়েছিল তাঁর লাল গাউন! এ বারে সমালোচনা এবং মশকরার মুখে পড়ল গোলাপি গাউন! যা সাররিয়াল ফ্যাশন হিসাবে হয়তো ঠিকঠাক, কিন্তু নায়িকার পক্ষে মানানসই হয়নি মোটেই! অন্য সাজগুলো যদিও ততটা চোখকে পীড়া দিচ্ছে না!

আপনার কী মনে হয় এ ব্যাপারে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here