ওয়েবডেস্ক: যত দিন যাচ্ছে, নিজেকে নিয়ে বিতর্কের মাত্রা বাড়িয়েই চলেছেন জাহ্নবী কাপুর! এবং সব চেয়ে আশ্চর্যের ব্যাপার, যাই করুন না কেন হালফিলে, সব কিছুর নেপথ্যেই প্রয়াত মা শ্রীদেবীকে তুলে ধরছেন তিনি!

janhvi kapoor

সম্প্রতি ‘ভোগ’ পত্রিকার ফটোশুট করে এবং পত্রিকাকে দেওয়া একটি সাক্ষাৎকারের মাধ্যমে ফের বিতর্কের কেন্দ্রবিন্দুতে এসে দাঁড়িয়েছেন জাহ্নবী কাপুর, নাম তুলেছেন সংবাদমাধ্যমের শিরোনামে। জানা গিয়েছে, এই ফটোশুটটি করা হয়েছে পত্রিকার চলতি মাসের সংখ্যার জন্যই!

janhvi kapoor

তা, পত্রিকা কেনা হোক বা না হোক, জাহ্নবীর উত্তেজক দেহভঙ্গিতে চোখ রাখার জন্য ইন্টারনেটই যথেষ্ট! কেন না, প্রযুক্তির অগ্রগতির কল্যাণে নেটদুনিয়ায় এর মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলো!

janhvi kapoor

কিন্তু, তা যে খুব একটা আদৃত হয়েছে, এ রকমটা বলার জো নেই! যা দেখা যাচ্ছে, ফটোশুটটি করে আদতে বিপাকেই পড়েছেন বলিউডে পা রাখতে চলা শ্রীদেবীর এই বড়ো মেয়ে।

janhvi kapoor

আসলে সবার একটাই দাবি- ‘ভোগ’ পত্রিকা এত দিন পর্যন্ত কেবল সেই সব নায়িকাদেরই প্রচ্ছদে এবং ফটোশুটে ঠাঁই দিয়েছে, যাঁরা জগদ্বিখ্যাত! সে দিক থেকে দেখলে জাহ্নবীকে দুনিয়া তো এক ডাকে চেনে না বটেই! পাশাপাশি, তাঁকে নায়িকাও বলা যাবে না! এখনও পর্যন্ত একটা ছবিও তো মুক্তি পায়নি তাঁর!

janhvi kapoor

ফলে, ভোগ পত্রিকার এই ফটোশুটকে জাহ্নবীর সাফল্য হিসাবে দেখছেন না কেউই! সবাই বলছেন খোলাখুলি- পত্রিকা কর্তৃপক্ষকে প্রভাবিত করে এই ফটোশুট করানো হয়েছে! এর মধ্যে জাহ্নবীর কোনো কৃতিত্বই নেই!

janhvi kapoor

সমালোচনার মুখে অবশ্য সাফাই গেয়েছেন জাহ্নবী! এবং টেনে এনেছেন মায়ের কথা! “মা সব সময় বলতেন, একজন অভিনেতার আসল কাজ হল জনমানসে নিজের জোরালো ভাবমূর্তি তৈরি করা! সেটা করতে পারলেই তার অভিনীত চরিত্রের দৈর্ঘ কতটা, তা নিয়ে কেউ মাথা ঘামায় না! আমি মায়ের কথা মাথায় রেখেই এই ফটোশুটটা করেছি”, দাবি তাঁর!

janhvi kapoor

আপনার কী মনে হয়, বড়ো জোর করেই প্রয়াত মায়ের কথা এ ক্ষেত্রে টেনে আনছেন না মেয়ে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here