tollywood

ওয়েবডেস্ক: নিরন্তর একটা চমকের মধ্যে ভক্তদের রাখাই হল স্টারডম ধরে রাখার অন্যতম পন্থা! এ ব্যাপারে পৃথিবীর সব দেশেই ছবিটা একই রকম! সব তারকাই চান শুধু অভিনয় নয়, পাশাপাশি জীবনের নানা টুকটাক ঝলক দিয়েও ভক্তদের চমকে দিতে!

দেখে নেওয়া যাক, এ ব্যাপারে চলতি সপ্তাহে কী কী পোস্ট করলেন টলিপাড়ার তারকারা!

দেব:

Mumbai shooting diaries for #KABIR #APRIL2018

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on

নায়ক এখন রয়েছেন মুম্বইতে। সেখানে চলছে নিজের প্রযোজনা সংস্থার অধীনে পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের নতুন ছবি ‘কবীর’-এর শুটিং। তবে, নায়ক দেখতেই পাচ্ছেন- কোনো শুটিং স্টিল পোস্ট করেননি! সে কি আরও বড়ো কোনো চমক জিইয়ে রাখার জন্য? না কি ছবিতে যে জায়গাটা দেখা যাচ্ছে, সেখানেই এখন শুটিং চলছে?

শুভশ্রী গঙ্গোপাধ্যায়:

কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘ধূমকেতু’ ছবি প্রাক্তন এই প্রেমিক-প্রেমিকাকে এক ছন্দে ফের ফিরিয়ে এনেছে। তবে, সোশ্যাল মিডিয়া পোস্টের কথা মাথায় রাখলেও দেখা যাচ্ছে দু’জনেই এক পথের পথিক। যদিও শুভশ্রী গঙ্গোপাধ্যায় শুটিংয়ের কোনো ছবি পোস্ট করেননি। বরং, নিজের শ্রীকেই তিনি নতুন করে তুলে ধরেছেন ভক্তদের দরবারে। আর তা দেখে থমকে যেতেই হয়! নতুন বছরে একেবারে নতুন রূপে যে হাজির হয়েছেন নায়িকা!

মিমি চক্রবর্তী:

নায়িকার দশাটা দেখুন একবার! কেমন হেয়ারস্টাইল ঘেঁটে একসা করে ফেলেছেন তিনি! টুইটারে সে নিয়ে ধরাও দিয়েছে মিমি চক্রবর্তীর ক্ষোভ- দেখতেই তো পাচ্ছেন ছবির সঙ্গে লেখায়!

শ্রাবন্তী চট্টোপাধ্যায়:

শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই তো মন ভালো করে দেওয়া এক ঝকঝকে হাসি! তা, নায়িকার টুইটার প্রোফাইলটার নামও তাই- ‘শ্রাবন্তীস্মাইল’! ভক্তদের জন্য সেই হাসিই ফিরে এল একরাশ ঔজ্জ্বল্য নিয়ে। যদিও ছবিটা শুটিং স্টিল কি না- তা স্পষ্ট করেননি শ্রাবন্তী!

রাইমা সেন:

সেনসুয়াস! ঠিক এই শব্দটাই যেন একেবারে লাগসই রাইমা সেনের এই ছবির সঙ্গে! নতুন বছরকে স্বাগত জানাবার জন্য কাছের মানুষদের সঙ্গে জোর হুল্লোড়ের রাত-পার্টিতে মেতেছিলেন নায়িকা, যার এক ঝলক দেখা যাচ্ছে সঙ্গের ছবিতে।

কৌশিক গঙ্গোপাধ্যায়:

জাতীয় পুরস্কারজয়ী এই পরিচালকের টুইটার পোস্টে চোখে পড়ছে এক বৃদ্ধের ছবি। সঙ্গে লেখায় পরিচালকের কামনা- এই ভদ্রলোকের সঙ্গে তিনি যেন ২০১৮-য় দর্শকদের দেখা করিয়ে দিতে পারেন! চিনতে পারছেন না, ইনি আসলে ছদ্মবেশে দেব-ই?

স্বস্তিকা মুখোপাধ্যায়:

নায়িকার সোশ্যাল মিডিয়ার এই পোস্ট কিন্তু নিজেকে তুলে ধরার জন্য নয়। বরং, এক সংস্থার হয়ে গ্রামীণ নারীদের সাহায্যের জন্য পোস্টটি করেছেন তিনি। আশা করাই যায়, তাঁর এই উদ্যোগ গ্রামীণ নারীদের জীবনে স্বস্তি এনে দেবে!

যশ দাশগুপ্ত:

নায়ক এখন মজে রয়েছেন ‘টোটাল দাদাগিরি’-তে। ঠিক, এটাই তাঁর নতুন ছবির নাম! ফলে, টুইটারে ছবি থেকে নিজের এক ঝলক দেখিয়ে প্রচারে ব্যস্ত রয়েছেন তিনি!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here