ওয়েবডেস্ক: প্রযুক্তির এই এক সমস্যা! যে হারে আজকাল ক্যামেরায় স্রেফ একটা ক্লিকে অনেকগুলো অভিব্যক্তি আলাদা আলাদা ছবি হয়ে ধরা দেয়, তা সেলেব্রিটিদের পক্ষে বেশ সমস্যার ব্যাপার! সেই সব মুহূর্তও ক্যামেরার সামনে চলে আসে, যা আসা উচিত ছিল না! এবং সেই সব মুহূর্ত যে তাঁদের কাছে অপ্রস্তুতজনক এবং একই সঙ্গে অস্বস্তিকরও হয়ে উঠেছে, সেটাও আর গোপন থাকে না!

deepika padukone and ranbir kapoor

প্রথমে যেমন দীপিকা পাড়ুকোন, রণবীর কাপুর আর করণ জোহরের ছবিটার দিকেই নজর দেওয়া যেতে পারে! মুম্বইয়ের এক অনুষ্ঠানে দেখা হওয়ার পর রণবীর জড়িয়ে ধরতে যাচ্ছেন প্রাক্তনকে! কিন্তু দীপিকা আর করণ- দু’জনেই এমন কাঠ-কাঠ মুখে দাঁড়িয়ে কেন?

ranveer singh

তার পর আসাই যায় রণবীর সিংয়ের কথায়! কাঁধের ব্যথার জন্য অনেক দিন তিনি আশ মিটিয়ে সাজগোজ করতে পারছিলেন না! এ বার পেরেছেন! কিন্তু এই বিকট মুখভঙ্গির মানেটা কী?

alia bhatt and shahid kapoor

তেমনই বোঝা যাচ্ছে আলিয়া ভাটের অভিব্যক্তির মানেটাও! একটা অনুষ্ঠানে শাহিদ কাপুরের সঙ্গে তাঁর দেখা হয়েছে, নায়ক তাঁর হাত ধরেছেন, কিন্তু তার পরে এ কী! এ রকম গলে পড়ছেন কেন নায়িকা?

athiya shetty

আর আথিয়া শেঠি? দু’টো টিফিন কৌটো নিয়ে এত কসরত করে গাড়ি থেকে নামছেন কেন তিনি? ওটা ফেলে এলে আমাদের মতো তিনিও বুঝি বকুনি খান মায়ের কাছে?

kartik aryan

যদিও কার্তিক আরিয়ানকে বকাঝকার মতো কেউ নেই! দেখুন দেখি, শুটিং দলের এক সদস্যকে নিয়ে কেমন বদ রসিকতায় মেতেছেন নায়ক!

bollywood

বলিউডের সেলেব্রিটিদের এত সব অস্বস্তিকর ছবির মধ্যে স্বস্তি দেবে কেবল উপরেরটাই! বাচ্চাদের নিয়ে সুজান খান আর হৃতিক রোশন গিয়েছিলেন টুইঙ্কল খান্না আর অক্ষয় কুমারের সঙ্গে রবিবারের মধ্যাহ্নের এক ভোজে! তা হলে কি ফের সংসার পাততে চলেছেন সুজান আর হৃতিক?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here