ওয়েবডেস্ক: এ বারটা একটু বেশিই স্পেশ্যাল!

আসলে, বলিউডের সব চেয়ে ঐতিহ্যমণ্ডিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানের গায়ে লেগেছে যে গ্ল্যামারের বাড়তি আলো! শুধু ৬৩ বছরে পা রাখাই নয়, পাশাপাশি ফিল্মফেয়ার অনুষ্ঠান এ বছর স্পনসর করছেন মুকেশ অম্বানি। তাই নামটাও আর শুধু ফিল্মফেয়ার নয়, বলা হচ্ছে জিও ফিল্মফেয়ার! এ পাওনা বাড়তি যদি না হয়, তবে আর কাকে গ্ল্যামার বলবেন!

ফলে খবর যা আসছে, তা জানাচ্ছে, এ বছর না কি পারফরম্যান্সের দিক থেকে গত সব বছরের রেকর্ড ধুয়ে-মুছে দিতে চলেছে জিও ফিল্মফেয়ার। এক দিকে যেমন আশা করা হচ্ছে অনুষ্ঠান সঞ্চালনায় সবাইকে হাসি-মজায় মাতিয়ে রাখবেন করণ জোহর, তেমনই শাহরুখ খানের কাছ থেকে প্রত্যাশাও হয়েছে দ্বিগুণ!

কেন না, শুধুই তো আর করণের সঙ্গে জুটি বেঁধে অনুষ্ঠান সঞ্চালনা নয়, জিও যখন অনুষ্ঠানের সাথী, তখন বিশেষ এক পারফরম্যান্সও উপহার দিতে চলেছেন শাহরুখ অভ্যাগতদের। তার রিহার্সালেই এখন দিন-রাত এক হচ্ছে তাঁর। উপরের ভিডিওয় দেখে নিন শাহরুখের সেই বিশেষ পারফরম্যান্সের কয়েক ঝলক।

#filmfareawards #setup #nsci #mumbai

A post shared by Amby Lalliantluanga (@amby_kop) on

অন্য দিকে, এ বারের ফিল্মফেয়ার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আকর্ষণের কেন্দ্র হতে চলেছে সানি লিওন আর রণবীর সিংয়ের পারফরম্যান্স। রণবীর সিং মানেই যেমন এক উদ্দাম পারফরম্যান্স আশা করা যায়, জানা গিয়েছে, এ বার নিজের সেই রেকর্ড ভাঙবেন রণবীর। তাঁকে এ ব্যাপারে সাহায্য করবেন বাপি লাহিড়ি। কেন না, বাপি লাহিড়িকে বিশেষ সম্মান দিতে চলেছে এ বারে ফিল্মফেয়ার রণবীর সিংয়ের পারফরম্যান্সের সূত্রে। তাই খবর বলছে, ‘আই অ্যাম আ ডিস্কো ডান্সার’, ‘উ লা লা’, ‘তম্মা তম্মা’-র মতো বাপির বহু জনপ্রিয় গানের সঙ্গে মঞ্চ মাতাবেন রণবীর।

আর সানি লিওন?

জানা যাচ্ছে, সানি লিওন মঞ্চে ছড়িয়ে দেবেন তাঁর লাস্যের আগুন! নিজের ছবির হিট গানের সঙ্গেই নাচবেন তিনি। বলিউডের ভিতরের খবর বলছে, ২০১৭ সালের বছর শেষের রাতে বেঙ্গালুরু সানির পারফরম্যান্স বাতিল করে দিয়েছিল বলে বলিউড ফিল্মফেয়ারের মঞ্চে তাঁকে জায়গা করে দিয়ে ঘটনার প্রতিবাদ জানাল!

এ বার তা হলে অপেক্ষা করা ছাড়া আর কিছু করার নেই! ছোটো পর্দায় যতক্ষণ না সম্প্রচারিত হচ্ছে অনুষ্ঠান, ততক্ষণ তো আমাদের সবারই হাত-পা বাঁধা!

যাই হোক, আপাতত না হয় চোখ রাখা যাক রিহার্সালের ছবি আর ভিডিওতেই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here