ওয়েবডেস্ক: লাক্স সাবান হয় তো ব্যবহার করে থাকেন অনেক পুরুষই! কিন্তু সবাই কি আর তার ঠিক ঠিক সুবিধেগুলো উপভোগ করতে পারেন শাহরুখ খানের মতো? উত্তর দেওয়ার আগে সুবিধেটা ঠিক কী, তা স্পষ্ট করে দেওয়াই ভালো! এবং জানিয়ে রাখা ভালো, আমরা নই, শাহরুখ নিজেই জানিয়েছেন সে কথা! তাও আবার সোশ্যাল মিডিয়া মারফত, কোনো রাখঢাকের প্রশ্নই নেই!

আরও পড়ুন: খেলায় হেরেও মানুষে এমন নাচতে পারে? বিশ্বাস না হলে দেখুন শাহরুখের ভিডিও!

যে দিন থেকে শাহরুখ খানকে বিখ্যাত এই সুগন্ধি সাবান সংস্থা ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে সই করিয়েছে, সে দিন থেকে শাহরুখের বাথরুমে ঢুকে পড়েছেন একঝাঁক নায়িকা! বাথটবে, সাবানের সুগন্ধি ফেনায় তাঁর পৌরুষ-সুরভিত কাঁধ ছুঁয়ে দেখার তালিকায় হেমা মালিনী, শ্রীদেবী, করিনা কাপুর খান- কেউই লোভ সামলাতে পারেননি! ভিডিও দেখুন না, তা হলেই ব্যাপারটা মালুম হবে!

A legendary picture #SharmilaTagore #SRK

A post shared by HELLO! India (@hellomagindia) on

নানা সময়ের এই বিজ্ঞাপনগুলো পেরিয়ে এসে এ বার লাক্স-এর নয়া ভিডিওয় শাহরুখের সঙ্গে যোগ দিতে চলেছেন শর্মিলা ঠাকুর, করিশ্মা কাপুর এবং ফের করিনা! সম্প্রতি তার শুটিং সেরে খোলাখুলি জানিয়েছেন নায়ক- “এই সুন্দরীদের সাহচর্যে দারুণ একটা সন্ধ্যা কাটালাম! লাক্স সাবান নিয়ে বাথটবে থাকার সুফল আর কী”!

#sistersledge❤️ #somethingspecial #comingsoon🔜 #lux @lux_india

A post shared by KK (@therealkarismakapoor) on

পাশাপাশি, শুধু শর্মিলা ঠাকুরের প্রতি সম্মানার্থে কী ভাবে তাঁর সামনে হাঁটু মুড়ে বসেছিলেন নায়ক, তার একটি বিশেষ ছবিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে! কিন্তু সেই ছবি ছাড়াও আরও কিছু ছবিও আছে, যেগুলো শেয়ার করেছেন খোদ করিশ্মা! দেখছেনই তো ছবিগুলো, এ বার বলুন দেখি- শাশুড়ি আর বউমার মধ্যে শাহরুখের সঙ্গে স্নানঘরে কাকে বেশি ভালো মানাল?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন