ওয়েবডেস্ক: আহুজা পরিবার কি এতটাই রক্ষণশীল? যার জেরে সোনম কাপুর এখন আর লেখা যাচ্ছে না? লিখতে হচ্ছে সোনম কে আহুজা?

বলিউডের নিন্দুকরা অন্তত সে রকমটাই দাবি করছেন! সে যতই আনন্দও নামের পরে স্ত্রীর নামের আদ্যক্ষর যোগ করে এস আহুজা লিখুন না কেন! পাশাপাশি বলিউড ওটাও দাবি করছে, শ্বশুরবাড়ির জবরদস্তির জন্যই না কি বিয়ের আগে থেকে শাড়ি পরা শুরু করেছিলেন সোনম যার জের এখনও চলছে। এবং মুখে কিছু বলতে পারছেন না বলেই এমন ডিজাইনারের শাড়ি পরছেন যা রীতিমতো চোখ টাটায়! উদাহরণ হিসাবে ঠিক নীচের এই ডেনিম শাড়িটাকেই তুলে ধরা যেতে পারে! উদ্দেশ্য স্পষ্ট- এ রকম চলতে থাকলে আপনাআপনিই শাড়ি পরা নিয়ে নিয়মকানুন শিথিল হয়ে যাবে!

তা, ডেনিম শাড়ির পর যে শাড়ি পরে ফের নেটদুনিয়ায় কুখ্যাত হলেন নায়িকা, সেই শাড়িটা ততটাও চোখকে পীড়া দেবে না! সোনালি রঙের হাতে বোনা চান্দেরি শাড়ি, সে তো ধ্রুপদী! কিন্তু যে ভাবে শাড়িটা পরেছেন সোনম, তা অনেকগুলো প্রশ্নচিহ্ন নিয়ে এসেছে সামনে!

কেন না, সবার প্রথমে ব্লাউজের দিক থেকে নিয়ম ভেঙেছেন নায়িকা। পরেছেন একটা গ্লিট স্মক জাম্পার! এটা ঠিক যে ব্লাউজের বদলে জাম্পার দিয়ে শাড়ি পরা এখন বেশ জনপ্রিয় হয়েছে! কিন্তু বলিউড বলছে- এতটা উঁচু করে শাড়িটা না পরলেই কি চলছি্ল না?

তাই কানাঘুষো চলছে- এ আসলে শ্বশুরবাড়ির নিয়মের বিরুদ্ধে জেহাদ ছাড়া আর কিছুই নয়! আগের ডেনিম শাড়িটা নিয়ে সমালোচনা হওয়ায় এ বার শাড়িটা ধ্রুপদী বাছলেও পরার ধরন দিয়ে ফের সবাইকে থ’ করে দিতে চাইছেন নায়িকা! আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here