sonam kapoor and anand ahuja

ওয়েবডেস্ক: গুজব রটেছিল- পরের ছবি ‘বীরে দি ওয়েডিং’-এর প্রচার সারতেই না কি সাত তাড়াতাড়ি আনন্দ আহুজার সঙ্গে বিয়েটা সেরে ফেললেন সোনম কাপুর! সেই জন্যেই বিয়েতে মিডিয়াকে দেওয়া হয়েছিল অঢেল ঢাড়! বিয়েবাড়ি সাজানো থেকে শুরু করে বিয়ে শেষ হয়ে যাওয়ার পরেও যে কারণে খবর আর ফুরোতেই চাইছে না!

sonam kapoor and anand ahuja

সে কথা কতটা সত্যি, তা জোর দিয়ে বলা যাবে না! তবে বিয়েটাকে ছবির প্রচার হিসাবে ব্যবহার করুন আর নাই করুন, বিয়ের পরে সুকৌশলে স্বামীর ব্র্যান্ডের বিজ্ঞাপন করতে কিন্তু ছাড়ছেন না সোনম! না কি, তিনি বাধ্য হচ্ছেন করতে?

sonam kapoor and anand ahuja

হয়েছে কী, সদ্য আনন্দ আহুজা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল মারফত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাঁর আর সোনমের দুটি ছবি। সেই ছবিদুটোয় দেখা যাচ্ছে, বিদেশের কোনো এক শহরের গলিপথে হেঁটে যাচ্ছেন তাঁরা, খুনসুটি করছেন নিজেদের মধ্যে।

ঠিক এই জায়গায় এসে এমন ছবি পোস্ট করার আসল কারণটা ফাঁস করে দিয়েছে বলিউডের গুজব। বলছে, ছবিতে সোনম তো বটেই, এমনকি আনন্দ নিজেও যা পরে রয়েছেন আপাদমস্তক- সবই তাঁর পোশাকের ব্র্যান্ড ভানে-র। পাশাপাশি যে দুই জোড়া স্নিকার্স পায়ে দিয়েছেন তাঁরা, সেগুলোও আনন্দের স্নিকার্স আমদানি সংস্থার!

তা, স্ত্রী যদি স্বামীর ব্যবসার একটু প্রচার করেই থাকেন, ক্ষতিটা কী?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here