ওয়েবডেস্ক: বেশ কয়েক মাস আগের কথা! তখনও ‘ভোগ’ পত্রিকার হয়ে ফটোশুট করে শো বিজনেসে পা রাখেননি শাহরুখ খানের বড়ো মেয়ে সুহানা খান! কিন্তু বিদেশে ছুটি কাটানোর সময় নিজের খোলা পিঠের ছবি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দিয়ে পড়েছিলেন চাপের মুখে! কী চাপ, সেটা জানা যায়নি অবশ্য, কিন্তু সুহানার ছবিটা মুছে দেওয়া থেকে একটা অশান্তির আঁচ পাওয়া গিয়েছিল বিলক্ষণ!

আরও পড়ুন: এ বার আর অস্বস্তি নয়, সগর্বে বিকিনি-শুট ইন্সটাগ্রামে পোস্ট করলেন সুহানা

তার পর কিন্তু একের পর এক বিকিনি শুটে ধরা দিয়েছেন মেয়ে! সেই সব ছবিগুলোর কোনোটাই ফটোশুট নয়, বরং তাঁর প্রবাসে ছুটি কাটানোর হরেক ঝলক! স্বাভাবিক ভাবেই সেই সব ছবি নিয়ে উত্তাল হয়েছিল নেটদুনিয়া! কেউ বা মজেছিলেন মেয়ের ফ্যাশন স্টেটমেন্টে, কেউ বা আবার কুৎসিত মন্তব্যের বন্যা বইয়ে দিয়েছিলেন সেই সব ছবিকে কেন্দ্র করে!

কিন্তু সুহানাকে দমিয়ে রাখা দায়! তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলের নয়া পোস্টগুলো অন্তত সে রকমই বলছে! সাফ জানিয়ে রাখছে তাঁরা- কোনো কথায় কান না দিয়ে সুহানা গড়বেন নিজের মতো এক স্টাইল স্টেটমেন্ট! সেখানে ছোটো পোশাক কোনো ব্যাপারই নয়, ব্যাপার হল অনেক দিন ধরে জোর করে মেয়েদের উপরে চাপিয়ে দেওয়া বিধিনিষেধের আগল ভাঙা! দেখছেনই তো ছবিগুলো, আপনিও কি তারিফ করবেন না খানদানের নয়া প্রজন্মের জেহাদের?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন