ওয়েবডেস্ক: সুস্মিতা সেন নিজে এঁকে বলেন শরীরক্রীড়ার কবিতা! তা, না বলার কোনো কারণও নেই অবশ্য! কেন না, আসন মাত্রই তো আর শুধু শরীরকে সুস্থ রাখার জন্য নয়, একই সঙ্গে তা শরীরকে লীলায়িত এবং সুন্দর করে তুলে ধরারও শৈল্পিক মাধ্যম, ঠিক এক সুচারু কবিতারই মতন তা!

আরও পড়ুন: আমি তোমাকে ভালোবাসি, বলছেন রহমান বাংলায়, কিন্তু সুস্মিতার অসন্তুষ্টি যাচ্ছে না, দেখুন ভিডিও

ফলে, সেই পয়লা ডিসেম্বর থেকে দেখে চলেছে দেশ, বয়ফ্রেন্ড রহমান শালের সঙ্গে একের পর এক আসন বা যোগব্যায়ামের পজিশনে মেতেছেন নায়িকা! সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত একের পর এক প্রমাণ দিয়ে যাচ্ছেন- এই প্রথম তাঁর জীবনে এসেছেন এমন এক পুরুষ যিনি সম্পূর্ণ ভাবেই তাঁকে ধারণ করতে সক্ষম! সে যেমন মানসিক দিক থেকে, তেমনই শারীরিক দিক থেকেও! হলেই বা সেই পুরুষ তাঁর চেয়ে ১৬ বছরের ছোটো!

তা ছাড়া, সুস্মিতা যে ফিটনেস ফ্রিক, সেটা বলিউডের সবাই বুঝে গিয়েছেন এত দিনে। ফলে, তাঁর পছন্দের পুরুষটিকেও তো তেমন না হলেই নয়! কেন না, শুধু শয়নকক্ষের নিভৃতেই নয়, জিমের প্রকাশ্যেও তো মনের মানুষের সঙ্গে সব অধরা ইচ্ছা পূর্ণ করতে চান নায়িকা- দুজনে মিলে একসঙ্গেই মাততে চান শরীরচর্চায়! তা, রহমান কিন্তু সেই সব ইচ্ছার প্রশমনে কখনই দ্বিধা করেন না, দিনে দিনে বাড়ছে তাঁর দক্ষতাও! ভিডিও আর ছবিগুলো দেখুন না, নিজেই বুঝতে পারবেন ব্যাপারটা!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here