ওয়েবডেস্ক: সত্যি বলতে কী, একসঙ্গে কাটানোর মতো সময় আর কতটুকুই বা পান করিনা কাপুর খান এবং সইফ আলি খান! এ নিয়ে তো তাই একবার সখেদে মন্তব্যও করেছিলেন বেগমজান! এক সাংবাদিক যখন তাঁদের ঘন ঘন ছুটিতে যাওয়া নিয়ে প্রশ্ন তুলেছিলেন, কষে বকুনিও দিয়েছিলেন তাঁকে!

saifina

“দেখুন, একটা স্পষ্ট কথা বলি! আমার বর তো আর বিজনেসম্যান নয় যে ঘড়ি ধরে কাঁটায় কাঁটায় ৬টা বাজলেই সন্ধেবেলা বাড়ি ফিরে আসবে! এ দিকে আমারও সময়ের ঠিক নেই শুটিংয়ের শিডিউলের জন্য! ফলে খুব একটা সময় যে আমরা একসঙ্গে কাটাতে পারি, তা কিন্তু নয়। সেই জন্যই ছুটিতে যাওয়া! আর আপনি বলছেন ঘন ঘন বেড়াতে যাচ্ছি”, ধমক করিনার!

Love ❤

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on

যদি ভাবেন, এটুকুতেই ক্ষান্ত দিয়েছিলেন বীরে, তা হলে কিন্তু খুবই ভুল ভাবা হবে! “আর আপনি বলছেন বটে ঘন ঘন ছুটিতে যাচ্ছি, কিন্তু জানেন, কত কষ্ট করে এই সময়টা বের করতে হয় আমাদের? শুটিংয়ের শিডিউলের দিকে তাকিয়ে, পরস্পরের সময় মিলিয়ে তবে এ রকম সময় পাওয়া যায়! আজ যা হয়তো মাস কয়েকের ব্যবধানে পাওয়া গেল! কাল কিন্তু এই ব্যবধানটা কয়েক বছরও হয়ে যেতে পারে”, সাফাইয়ের কমতি নেই নায়িকার ভাঁড়ারে!

যাই হোক, লন্ডনে ছুটি কাটিয়ে দেশে ফিরেও যা দেখা যাচ্ছে, ব্যক্তিগত সময় আর পেশাদারিত্ব দু’টোই এক খাতে মিলিয়ে নিলেন সইফিনা! একটি বিজ্ঞাপনের ছবির শুটিং করলেন একসঙ্গে। যা প্রকারান্তরে দাম্পত্যের স্বাদই নিয়ে এল তাঁদের মাঝে!

দেখতেই তো পাচ্ছেন ছবিগুলোয়, কেমন পরস্পরে মগ্ন হয়ে রয়েছেন তাঁরা! ঘনিষ্ঠরা দাবি করছেন, যতই শুটিং হোক, বাস্তবেও কিন্তু বাড়িতে একই রকম ভাবে সময় কাটান দম্পতি! তারই প্রতিফলন এ বার দেখা যাবে ছোটো পর্দায়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here