ওয়েবডেস্ক: যদিও সন্তানদের কেউই গর্ভজাত নয়, সবাই দত্তক নেওয়া, তবুও তাঁদের সঙ্গে কতটা একাত্ম বোধ করেন সানি লিওন আর তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার, তার দৃষ্টান্ত নানা সময়েই চোখে পড়েছে সোশ্যাল মিডিয়া মারফত!

এর আগে যেমন সানি একটি ছবি পোস্ট করেছিলেন যমজ ছেলে আর মেয়ে আর স্বামীকে নিয়ে। সঙ্গে লিখেছিলেন, “এ ঈশ্বরের পরিকল্পনা। অনেক দিন ধরেই আমরা চেয়েছিলাম আমাদের পরিবার সম্পূর্ণ হোক, এত দিনে তা হল। আমাদের ছেলেরা কয়েক দিন হল হয়েছে কিন্তু বহু বছর ধরেই তারা আমাদের হৃদয়ে আর চোখে ছিল। ঈশ্বর আমাদের জন্য বিশেষ কিছু পরিকল্পনা করেছিলেন আর তাই আমাদের এক বড়োসড়ো পরিবার উপহার দিলেন!”

এর পরে যখন কাথুয়া ধর্ষণ কাণ্ডে দেশ উত্তাল, তখন মেয়েকে রক্ষার প্রতিশ্রুতি দিয়েছিলেন নায়িকা! “আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমার হৃদয়, আত্মা এবং শরীরের প্রতিটি অংশ দিয়ে যা কিছু অশুভ, তার হাত থেকে তোমায় রক্ষা করব! তার জন্য যদি আমায় প্রাণ বিসর্জন দিতে হয়, ক্ষতি নেই”, টুইটে মেয়ে নিশার উদ্দেশে এ কথা লিখেছিলেন সানি।

Life !!! By @tomasmoucka !!!!

A post shared by Daniel “Dirrty” Weber (@dirrty99) on

আর এ বার যখন ফাদার্স ডে-র উদযাপনে মেতেছে বিশ্ব, তখন দুই ছেলে-সহ ড্যানিয়েল নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে একটা ছবি পোস্ট করলেন! ছোট্ট ছানাদুটো যেমন গায়ে জামা রাখে না, তেমন ভাবেই তাদের বাবাও ধরা দিলেন জামা ছাড়াই!

কিন্তু চমকে দিলেন সানি নিজে! দ্বিতীয় যে ছবিটা পোস্ট করেছেন ড্যানিয়েল, সেখানে মেয়ে নিশা আর তার মা- দুজনকেই দেখা যাচ্ছে পোশাক ছাড়া! ছোটোরা অনেক সময়েই পোশাক ছাড়াই থাকে, সেটা অস্বাভাবিক কিছু নয়! কিন্তু মেয়ের সঙ্গে সব দিক থেকে একাত্ম বোধ করার জন্যই সানি নিজেও পোশাক ছাড়লেন!

এমন মা আর ক’জনেই বা পায়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here