ওয়েবডেস্ক: বাংলা ছবি ঝুলিতে এখনও পর্যন্ত মাত্র তিনটি! সৃজিত মুখোপাধ্যায়ের ‘মিশর রহস্য’, কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘খাদ’ আর কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘ক্ষত’! কিন্তু এই ত্রিধারাই যে ত্রিধা চৌধুরীকে রীতিমতো বিস্ফোরক যৌনতা এবং সুঅভিনেত্রীর খ্যাতি এনে দিয়েছে দুই হাতে, তা কি অস্বীকার করা যায়?

আরও পড়ুন: ছুটিতে কাজের লোক, রাঁধা-ধোয়া-মোছা নিয়ে জেরবার সায়ন্তিকা, খাটুনির একশেষ!

 

View this post on Instagram

 

‘I wonder how I look like in your Eyes’ ⭐ Leave your comments ⭐

A post shared by Tridha Choudhury (@tridhac) on

 

View this post on Instagram

 

Waiting for my date 🌹 @wapadiumeubud🌹 #travelwithtridha #baliindonesia #baliubud

A post shared by Tridha Choudhury (@tridhac) on

খবর মোতাবেকে, তার পরে আর বাংলা ছবির দিকে খুব একটা ঘেঁষেননি নায়িকা! বদলে বেছে নিয়েছেন ওয়েব-সিরিজ, দক্ষিণ ভারতীয় ছবি! মিশর রহস্য ছবিতে যেমন সুনীল গঙ্গোপাধ্যায়ের সন্তু চরিত্রটিকে চুমু খেয়ে বিতর্ক ডেকে এনেছিলেন, দক্ষিণী ছবিতেও চলছে সেই সিলসিলা! নিজেকে উজাড় করে দেওয়ায় ত্রিধার সমকক্ষ অনেকেই নন, স্বীকার করে নিচ্ছে দেশ!

 

View this post on Instagram

 

Birthday in Bali 🥂 @wapadiumesidemen 🥂 #travelwithtridha #travelblogger #travelphotography #birthdaygirl #birthdaycake

A post shared by Tridha Choudhury (@tridhac) on

সেই মোমের মতো লাবণ্যই এ বার আগুন-আগুন আঁচ নিয়ে ধরা দিল ত্রিধার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সেখানকার ছবি আর ভিডিও জানিয়ে দিল সাফ- নায়িকা পা রেখেছেন ঠিক ২৫ বছরে। জন্মদিনটায় তাই কাজ থেকে ছুটি নিয়ে চলে গিয়েছেন বালিতে। সেখানে সাগরতটে খোলামেলা পোশাকে তাঁকে দেখে উত্তাল হচ্ছে সমুদ্র, মনের মানুষ শিহরিত হচ্ছেন বন্ধ ঘরে কেক কাটতে কাটতে বাথরোবে তাঁর নিতম্ব-নৃত্যে! দুই চোখ ভরে তা দেখার অবশ্যই, শুধু নায়িকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুলবেন না যেন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here