ওয়েবডেস্ক: ‘সুই ধাগা’ ছবিতে অনেক দিন ধরে একসঙ্গে কাজ করতে করতে কি অনুষ্কা শর্মার প্রতি একটু প্রোটেকটিভ হয়ে পড়েছেন বরুণ ধাওয়ান? বলিউড অন্তত দাবি করছে তেমনটাই! ফলে, ‘সুই ধাগা’ ছবির প্রচারে ভারতীয় ক্রিকেট দলের গ্রুপ ফটোয় অনুষ্কার উপস্থিতি সংক্রান্ত বিতর্ককে ফের যখন খুঁচিয়ে তুলতে চাইলেন এক সাংবাদিক, বাইট বা বিবৃতি চাইলেন নায়িকার, বরুণ আর নিজেকে সামলে রাখতে পারলেন না ছবির ট্রেলার মুক্তি অনুষ্ঠানে। কী করেছিলেন আর কী বলেছিলেন, সরাসরি দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

anushka sharma and varun dhawan
ছবি: বলিউড লাইফ
anushka sharma and varun dhawan
ছবি: বলিউড লাইফ

আরও পড়ুন: অনুষ্কাকে প্রশ্নের হাত থেকে বাঁচাতে সাংবাদিককে কামড়ানোর হুমকি বরুণের, দেখুন ভিডিও

সম্প্রতি কিন্তু দেখা গেল- বলিউডের দাবি একেবারে মিথ্যেও নয়। জানা গিয়েছে, পিঠের ব্যথার জন্য ডাক্তার বিশ্রাম নিতে বলেছেন অনুষ্কাকে। কিন্তু তা উপেক্ষা করেই ছবির প্রচারে গিয়েছিলেন নায়িকা। কিন্তু সেখানে পিঠের ব্যথা শুরু হয়ে যাওয়ায় কোনো মতে হাসি মুখে কিছু সময় কাটিয়ে ফিরে আসতে বাধ্য হন। সেই সময় ভিড় বাঁচিয়ে বরুণ কেমন যত্ন করে গাড়িতে তুলে দিলেন তাঁকে, দেখুন দেখি!

anushka sharma and varun dhawan
ছবি: বলিউড লাইফ
anushka sharma and varun dhawan
ছবি: বলিউড লাইফ

অবশ্য বরুণ যে খুবই যত্নবান এক পুরুষ, তা অনুষ্কা আগেও স্বীকার করেছেন। “বরুণ আমার দেখা সব চেয়ে ভালো মানুষ! আমি নিঃসন্দিগ্ধ- ও যেমন ভালো প্রেমিক, তেমনই ভালো স্বামীও হবে”, এর আগে জানিয়েছিলেন অনুষ্কা। কী মনে হচ্ছে বলুন তো ছবিগুলো দেখে- অনুষ্কা কি ঠিকই বলেছিলেন?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন