ওয়েবডেস্ক: দীপিকা পাড়ুকোন একদা হবু স্বামী সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় একটি ছবির নীচে মজা করে লিখেছিলেন- ‘জোকার কোথাকার’! তা, রণবীর সিংয়ের ভিতরে বাস করা সেই কমেডিয়ান যে এ ভাবে চার্লি চ্যাপলিনের মাতৃভূমিতে আত্মপ্রকাশ করবে, কে জানত!

ranveer singh

রণবীর সিং আপাতত রয়েছেন সুইজারল্যান্ডে। সুইজারল্যান্ড পর্যটন বিভাগ তাদের ব্র্যান্ড অ্যাম্বাসাডরের নামে একটি বিশেষ ট্রেন সফর আয়োজন করেছে। তার নাম ‘রণবীর সিং অন ট্যুর’! এই ট্রেন সুইজারল্যান্ডের বিশেষ বিশেষ পর্যটনস্থলে মানুষকে নিয়ে যাবে আল্পসের বুক চিরে। সম্প্রতি যে যাত্রার উদ্বোধনও করলেন নায়ক!

ranveer singh

ranveer singh

একই সঙ্গে হাজির হলেন চার্লি চ্যাপলিনের জন্মস্থান ভেভে-তে। সেখানে চ্যাপলিনস ওয়ার্ল্ড বলে যে মিউজিয়াম অভিনেতার পরিবারের সদস্যদের উদ্যোগে ধরে রেখেছে তাঁর জীবনের খুঁটিনাটি, সেখানেও যেতে ভুললেন না তিনি। তাও চার্লি চ্যাপলিনের কিংবদন্তিতে পরিণত হওয়া পোশাকে, তাঁর মতো করে সেজে!

ranveer singh

ranveer singh

এখানেই শেষ নয়! চ্যাপলিনের মতো অঙ্গভঙ্গি করে তিনি মিউজিয়ামে আসা দর্শককে যেমন আনন্দ দিয়েছেন, তেমনই আনন্দ দিয়েছেন অভিনেতার পুত্র ইউজিন চ্যাপলিনের মনেও! সঙ্গের ছবিতে ইউজিনের অনাবিল হাসিই তা বলে দিচ্ছে!

যদিও এই সবের ছবি নয়! ভাইরাল হয়েছে সেই মিউজিয়ামে শুট করা রণবীর সিংয়ের একটি ভিডিও! যেখানে ‘গোল্ড রাশ’ ছবির একটি দৃশ্যের পুনর্নির্মাণ করেছেন তিনি চ্যাপলিনের প্রতিমূর্তি সঙ্গে নিয়ে! ভিডিওটি ক্লিক করে দেখলে যেমন মুগ্ধ হবেন, তেমনই চমকেও যাবেন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here