ওয়েবডেস্ক: দেশের বিখ্যাত ফ্যাশন ডিজাইনার জুটি, যাঁরা কি না আবার ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছেন বলিউডের সঙ্গেও, সেই আবু জানি আর সন্দীপ খোসলার আত্মীয় সৌদামিনী মট্টু সম্প্রতি গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ ভান্ডারির সঙ্গে। সেই বিয়ের পার্টিতে যে বলিউডের চাঁদের হাট বসবে, তা আর বেশি কথা কী!

কিন্তু সেই চাঁদের হাটে সবাইকে টেক্কা দিলেন অমৃতা সিং আর সইফ আলি খানের মেয়ে সারা আলি খান! আমন্ত্রিতদের মধ্যে ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন, সোনম কাপুর, ডিম্পল কাপাডিয়া, নীতু কাপুর, টুইঙ্কল খান্নার মতো বলিউডের সে কালের এবং এ কালের ডাকসাইটে নায়িকারা। কিন্তু সবাইকে ছেড়ে নেটদুনিয়ায় ভাইরাল হল স্রেফ সারার নাচের ভিডিও!

সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া সেই ভিডিও বলছে, বিয়েবাড়িতে অনেকেই নেচেছেন অনেক গানের সঙ্গে। জয়া বচ্চন এবং অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা নন্দাও মায়ের ‘পাল্লো লটকে’ গানের সঙ্গে নেচে আসর মাতিয়েছেন। ডান্স ফ্লোরে হইচই ফেলে দিয়েছেন করণ জোহরও!

কিন্তু সারা যখন ‘সাত সমুন্দর পার’-এর সঙ্গে ধীর পায়ে এগিয়ে এলেন, এক লহমায় যেন সব মনোযোগ চলে গেল তাঁর খাতে! ধীরে ধীরে গানের সঙ্গে নাচের ছন্দে ধরা দিলেন মেয়ে, ঝড় উঠল বিয়েবাড়িতে উপস্থিত পুরুষদের বুকে!

তবে শুধুই নাচ নয়! বলিউডের বিয়ের পার্টি, তাও আবার ফ্যাশন ডিজাইনারের আত্মীয়র, ফলে সাজগোজের দিক থেকেও যে সবাই সবাইকে টেক্কা দিতে চাইবেন, তা জানা কথাই! কিন্তু সে ব্যাপারেও যেন শেষ কথা বলছেন সারাই!

@sonamkapoor at @saudamini08 wedding reception @abujanisandeepkhosla

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

@twinklerkhanna for @saudamini08 wedding reception @abujanisandeepkhosla

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

ছবি আর ভিডিওগুলো তো দেখছেনই! কী মনে হচ্ছে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here