ওয়েবডেস্ক: ‘বেডরুম’-এ তাঁদের মধ্যে কী হয়েছিল. সে তো আমরা অনেক দিন হয়ে গেল দেখে ফেলেছি। পরিচালক মৈনাক ভৌমিকের সৌজন্যে। কিন্তু তার পরে বহু বছর কেটে গেলেও এর দ্বিতীয় অধ্যায়ে ফিরছিলেন না পাওলি দাম আর আবির চট্টোপাধ্যায়। তবে সম্প্রতি ফিরেছেন। আর ফিরেই সোজাসুজি এক লাফে পেরিয়ে এসেছেন মাঝখানে কেটে যাওয়া এই এতগুলো বছরের দূরত্ব। কাজেই শুরু হয়েছে তাঁদের প্রেমের ‘তৃতীয় অধ্যায়’। পরিচালক মনোজ মিশিগানের হাত ধরে।

আরও পড়ুন: দস্তানা না পরে পাওলির হাতে হাত রাখলেন না আবির, রহস্য জানতে দেখুন ভিডিও

ছবির গল্পেও না কি রয়েছে এই দূর থেকে কাছে আসার ব্যাপারটা! কৌশিক আর শ্রেয়া সেই গল্পে একদা পরস্পরের ঘনিষ্ঠ থাকলেও মাঝে চলে গিয়েছিল একে অপরের ধরাছোঁয়ার বাইরে। সেই মিসিং লিঙ্কের পরে শুরু হয়েছে তাদের প্রেমের ‘তৃতীয় অধ্যায়’। সেই ছবির প্রচারেই সম্প্রতি কাস্ট অ্যান্ড ক্রু মিলে রওনা দিয়েছিল দুবাই। সেখানকার কিছু মুহূর্ত সবার সঙ্গে শেয়ার করেছেন নায়িকা, লিখেছেন- আবিরের সঙ্গে কেমন ‘হ্যাপি’ মুহূর্ত ভাগ করে নিয়েছেন!

টলিপাড়ার নিন্দুকরা কিন্তু অন্য কথা বলছেন! হালফিলে না কি আবিরের সঙ্গে ছবি তোলার সুযোগ পেলেই ‘হ্যাপি’ হয়ে ওঠেন পাওলি। দেখুন না, তাঁর ইনস্টাগ্রামে কেমন ছড়িয়ে রয়েছে একের পর এক ‘হ্যাপি’ মুহূর্তেরা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here