ওয়েবডেস্ক: হালফিলে সলমন খানকে নিয়ে যেন একটু বেশিই ছবি আর ভিডিও পোস্ট করে চলেছেন জ্যাকেলিন ফার্নান্ডেজ নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। তাই না?

jacqueline fernandez and salman khan

বলিউডের গোপন খবর বলছে, এটা আপাতত করে চলবেন জ্যাকেলিন! কেন না, সলমন খানকে লুকিয়ে তিনি যে শাহরুখ খানের অফিসে কাজ চাইতে গিয়েছিলেন, তা ফাঁস হয়ে গিয়েছে হাটে-বাজারে। ফলে, ‘ভুল করে শাহরুখের অফিসে চলে গিয়েছিলাম’ ইত্যাদি মিথ্যে বলে এবং নানা ভাবে সলমনকে খুশি করার চেষ্টায় ব্যস্ত আছেন নায়িকা। আসলে শাহরুখ কাজ দেবেন কি না তার ঠিক নেই! অন্য দিকে, সলমন আপাতত কাজ দিয়েই চলেছেন! ফলে, কৃতজ্ঞতা জাহির করাটাও তো আপাতত জ্যাকেলিনের কাজের মধ্যে পড়ে!

jacqueline fernandez and salman khan

ফলে, আপাতত ‘রেস ৩’ ছবির শুটিংয়ের নানা ছবি আর ভিডিওয় উপচে পড়ছে নায়িকার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল। খবর এসেছে, ছবির একটি গানের শুটিংয়ের জন্য বেছে নেওয়া হয়েছে লে আর লাদাখকে। আপাতত লাদাখেই রয়েছেন জ্যাকেলিন সলমন আর শুটিং দলের সঙ্গে।

সেই লাদাখেরই একটি ভিডিও ইন্সটাগ্রাম মারফত ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে তাঁকে দেখা যাচ্ছে সলমন খানের বাইকের পিছনে বসে বেশ খোশমেজাজে লাদাখ ঘুরছেন নায়িকা।

অবশ্য আরেকটি ছবিও ভাইরাল হয়েছে। যেখানে সলমনকে দেখা যাচ্ছে কনকনে ঠান্ডাতেও স্রেফ একটা স্যান্ডো পরে দাঁড়িয়ে থাকতে। পাশেই কম্বল মুড়ি দিয়ে বসে কাঁপছেন জ্যাকেলিন। হাতে ধূমায়িত পানীয় কাপ, সঙ্গে ক্যাপশন- ‘টু হট টু হ্যান্ডেল’!

বোধ হয় পানীয়র কথাই বলেছেন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here