এই মুহূর্তে দশ হাজারের নীচে ভালো স্মার্টফোন কী? জেনে নিন

0
1301
budget smartphones

ওয়েবডেস্ক: দশ হাজার টাকার নীচে স্মার্টফোন এখন বেশ জনপ্রিয় হয়ে উঠছে। জিওমি এবং মটোরোলার মতো সংস্থাগুলি এই দামের মধ্যে বেশ ভালো ফোন আনছে বাজারে। আসুন দেখে নিই এই তালিকায় আপনার জন্য সব থেকে ভালো ফোন কী হতে পারে।

রেডমি নোট ৫

বিজ্ঞাপন

দশ হাজারের ঠিক নীচেই যথেষ্ট ভালো ফোন এটি। এই ফোনে রয়েছে স্ন্যাপড্র্যাগন ৬২৫ প্রসেসর, ৫.৯৯ ইঞ্চির ডিসপ্লে স্ক্রিন, ৪,০০০ এমএএইচ ব্যাটারি, ৩২ থেকে ৬৪ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। তবে শুধুমাত্র ৩ জিবি র‍্যাম থাকা ফোনই এই তালিকায় থাকবে। কারণ তার দাম ৯,৯৯৯ টাকা। অন্য দিকে ৪ জিবি র‍্যামের ফোনটির দাম ১০,৯৯৯ টাকা। ভালো ক্যামেরাও আছে এই ফোনে।

মোটো জি৫

এই ফোনে রয়েছে ৫ ইঞ্চির ডিসপ্লে স্ক্রিন, ৩ জিবি র‍্যাম, ২,৮০০ এমএএইচ ব্যাটারি এবং ১৬ জিবির ইন্টারনাল স্টোরেজ। এখানেই বেশ ভালো ক্যামেরা রয়েছে। ৮,৩০০ থেকে ৯,৭০০-এর মধ্যে এই ফোন পাওয়া যাবে।

রেডমি ৫

এই ফোনের তিন রকম প্রকার রয়েছে। ২ জিবি র‍্যাম এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজের ফোনের দাম ৭,৯৯৯ টাকা, ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজের ফোনের দাম ৮,৯৯৯ টাকা। তবে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের ফোনের দাম ১০,৯৯৯ টাকা। এই ফোনের ক্যামেরাও ভালো।

ইনফিনিক্স হট এস৩

এই ফোনে রয়েছে স্ন্যাপড্র্যাগন ৪৩০-এর প্রসেসর। ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের ফোনটির দাম ৮,৯৯৯ টাকা। এই ফোনেও ভালো ক্যামেরা রয়েছে।

রেডমি ৫এ

এই ফোনের ক্যামেরা একদমই ভালো নয়। তবে এর দাম বেশ কম। ২ জিবি র‍্যাম এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজের ফোনটির দাম ৫,৯৯৯ টাকা এবং ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের ফোনটির দাম ৬,৯৯৯ টাকা।

লেনোভো কে ৮ প্লাস

এই ফোনে রয়েছে মিডিয়াটেক হেলিও পি২৫ প্রসেসর এবং ৩ জিবি র‍্যাম। যদিও এর ক্যামেরা তত ভালো নয়, তবে ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের এই ফোনটির দাম ৭,৯৯৯ টাকা।

ইন্টেল এস৪২

৫.৬৫ ইঞ্চির ডিসপ্লে স্ক্রিন রয়েছে এই ফোনের। রয়েছে স্ন্যাপড্র্যাগন ৪২৫-এর প্রসেসর। ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে এই ফোনের। এই ফোনের দাম ৮,৯৯৯ টাকা।

এ ছাড়াও ১০.ওর ডি, অনর ৯ লাইট, ইনফোকাস ভিশান ৩, স্মার্টফোন টি.ফোন পি-ও দশ হাজার টাকার নীচে বেশ ভালো ফোন।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here