১৫০০০ হাজার টাকার কমে কোন কোন স্মার্টফোন কিনতে পারেন এই এপ্রিলে?

0
1073
smart phone

ওয়েবডেস্ক: যত সময় যাচ্ছে বাজারে স্মার্ট ফোনের চাহিদা রীতিমতো বাড়ছে। নানা রকম দামের স্মার্টফোন যেমন রয়েছে, তেমনই রয়েছে বিভিন্ন দামের ফোনের ক্রেতা। চলুন দেখে নিই, ১৫ হাজারের কমে কোন কোন স্মার্টফোন আপনি কিনতে পারেন এই মাসে।

জাওমি রেডমি নোট ৫ প্রো:

এই মুহূর্তে খুবই জনপ্রিয় এই ফোনটি। ৫.৯৯ ইঞ্চি স্ক্রিন। প্রোসেসারে স্ন্যাপড্রাগন ৬৩৬ সঙ্গে আদ্রেনো ৫০৯ জিপিউ, ব্যাটারি ক্ষমতা ৪০০০ এমএএইচ। র‍্যাম ৪ জিবি। দাম ১৩৯০০ টাকা।

মটো জি ৫ প্লাস

মটো বাজার ফিরে আসার পর ফের জনপ্রিয়। এই মডেলটি ইতিমধ্যেই জনপ্রিয়। মেটাল ডিজাইন সঙ্গে ৫.৫ ডিসপ্লে স্ক্রিন। ৪ জিবি র‍্যাম। ইন্টারনাল মেমোরি ৬৪ জিবি। সঙ্গে উন্নত মানের ফ্রন্ট ক্যামেরা, যা বাকি কোম্পানিগুলির তুলনায় অনেকটাই উন্নত। দাম ১৪৯৯৯ টাকা।

জাওমি রেডমি নোট ৫

জাওমির এই মডেলটিরও রয়েছে রীতিমতো চাহিদা। স্ন্যাপড্রাগন ৬৩৫ প্রসেসর দ্বারা এটি নিয়ন্ত্রিত। স্ক্রিন ডিসপ্লে ৫.৯৯ ইঞ্চ। সঙ্গে ৪০০০ এমএএইচ ব্যাটারি ক্ষমতা। তবে এটির অবশ্য দুটি মডেল রয়েছে। প্রথমটি ৪ জিবি র‍্যাম সঙ্গে ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ দাম ১১,৯৯৯ টাকা। অপরটি ৩ জিবি র‍্যাম সঙ্গে ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ দাম ৯৯৯৯ টাকা।

জাওমি এমআই এ১

জাওমির আই মডেলটির বাজারে চাহিদা রয়েছে। এটি জাওমির খুবই জনপ্রিয় মডেল। স্ন্যাপড্রাগন ৬৩৫ প্রসেসর দ্বারা এটি নিয়ন্ত্রিত। ৪ জিবি র‍্যাম। দাম ১৩৯৯৯ টাকা।

মটো জি৫এস

৫.২ ইঞ্চি ডিসপ্লে স্ক্রিন। স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসর দ্বারা এটি নিয়ন্ত্রিত। ৪ জিবি র‍্যাম। সঙ্গে ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। অনলাইনে দাম ১২৯৯৯ টাকা।

জাওমি এমআই ম্যাক্স ২

৬.৪৪ ইঞ্চির ডিসপ্লে স্ক্রিন। স্ন্যাপড্রাগন ৬৩৫ প্রসেসর দ্বারা এটি নিয়ন্ত্রিত। ইতিমধ্যেই খুবই জনপ্রিয় এই মডেলটি। সঙ্গে ৪ জিবি র‍্যাম। ৫৩০০ এমএএইচ ব্যাটারি ক্ষমতা। তবে বাকি মডেলগুলির তুলনায় রীতিমতো ভারী এটি।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

loading...

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here