টেকডেস্ক: জিও-এর সঙ্গে টক্করে পিছিয়ে নেই এয়ারটেল, ভোডাফোন, আইডিয়ার মতো টেলিকম সংস্থাগুলি। গ্রাহকদের আকৃষ্ট করার জন্য বিভিন্ন রকমের প্যাক দিচ্ছে তারা। এখানে আমরা এমন কয়েকটি প্যাক দেখে নেব যেখানে দিনপ্রতি ৩ জিবি বা তার বেশি ডেটার সুযোগ পাওয়া যাচ্ছে।

১) জিও ২৯৯ টাকার সীমাহীন প্যাক

দিনপ্রতি ৩ জিবি ডেটার জন্য সব থেকে সস্তার অফার রয়েছে জিও-এর। মাত্র ২৯৯ টাকার রিচার্জে দিনপ্রতি ৩ জিবি ডেটা ছাড়াও আপনি পেয়ে যেতে পারে সীমাহীন কল এবং দিনপ্রতি একশো এসএমএস পাঠানোর সুযোগ।

২) ভোডাফোন ৩৪৯ টাকার প্যাক

এই প্যাকে দিনপ্রতি ৩ জিবি ৩জি/৪জি ডেটার সুযোগ পাওয়া যাচ্ছে। সেই সঙ্গে আপনি পাবেন সীমাহীন কল এবং দিনপ্রতি একশো এসএমএসের সুযোগও। এই প্যাকের মেয়াদ ২৮ দিন।

৩) এয়ারটেল ৩৪৯ টাকার প্যাক

ভোডাফোনের ৩৪৯-এরই ডুপ্লিকেট বলা যেতে পারে এই প্যাককে। এই প্যাকে দিনপ্রতি ৩ জিবি ৩জি/৪জি ডেটার সুযোগ পাওয়া যাচ্ছে। সেই সঙ্গে আপনি পাবেন সীমাহীন কল এবং দিনপ্রতি একশো এসএমএসের সুযোগও। এই প্যাকের মেয়াদ ২৮ দিন।

৪) আইডিয়া ৩৪৯ টাকার প্যাক

২৮ দিন মেয়াদী এই প্যাকে দিনপ্রতি ৩ জিবির ৩জি/৪জি ডেটার সুযোগ পাওয়া যাচ্ছে। তবে সীমাহীন কলের কোনো সুযোগ নেই এই প্যাকে। দিনের সর্বোচ্চ ২৫০ মিনিটের ফ্রি-কল এবং সপ্তাহে ১০০০ মিনিটের ফ্রি-কলের সুযোগ পাওয়া যাচ্ছে।

৫) জিও ৫০৯ টাকার প্যাক

২৮ দিনের মেয়াদী এই প্যাকে দিনপ্রতি ৪ জিবি করে ৪জি ডেটা এবং সীমাহীন কল ও একশো এসএমএসের সুযোগ পাওয়া যাচ্ছে।

৬) ভোডাফোন ৫৪৯ টাকার প্যাক

২৮ দিনের মেয়াদী এই প্যাকে দিনপ্রতি সাড়ে ৩ জিবি করে ৩জি/৪জি ডেটা পাওয়া যাচ্ছে। সেই সঙ্গে সীমাহীন কল এবং দিনপ্রতি একশো এসএমএসের সুযোগও পাওয়া যাচ্ছে।

৭) ভোডাফোন ৭৯৯ টাকার প্যাক

এই প্যাকের মেয়াদও ২৮ দিন। সীমাহীন কল, দিনপ্রতি একশো এসএমএসের পাশাপাশি দিনপ্রতি সাড়ে ৪ জিবি করে ডেটা পাওয়া যাচ্ছে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here