মাত্র ১২৪৯ টাকায় স্মার্টফোনের স্বপ্নপূরণ করছে এয়ারটেল

ওয়েবডেস্ক: এয়ারটেল বাজারে নিয়ে এল তাদের দ্বিতীয় স্মার্টফোন সেলকন স্টার ৪জি প্লাস। মোবাইল নির্মাতা সংস্থা সেলকনের সঙ্গে যৌথ উদ্যোগে বাজারে নিয়ে আসা এই স্মার্টফোনের দামও ক্রেতার একেবারে সাধ্যের মধ্যে। এয়ারটেলের ‘মেরা পহেলা স্মার্টফোন’ নামক উদ্যোগের অংশ হিসাবে নিয়ে আসা এই মোবাইলের দাম মাত্র ১২৪৯ টাকা।

সংস্থার তরফে জানানো হয়েছে, এর ফলে এয়ারেটেলের সঙ্গে সেলকনের যৌথ উদ্যোগ যেমন আরও বিস্তার লাভ করবে তেমনই সাধারণ মানুষের হাতেও সস্তায় তুলে দেওয়া যাবে আধুনিক জীবনের অঙ্গ একটি স্মার্টফোন। অর্থাৎ এক দিকে সাধারণ ক্রেতার স্বপ্নপূরণ অন্য দিকে সেলকনকে সামনে রেখে নিজেদের নেটওয়ার্কে আরও বেশি সংখ্যক গ্রাহকের অন্তর্ভুক্তি সহজেই ঘটে যাবে।

এই মোবাইলের ক্রেতাদের জন্য দু’ধরনের অফার রেখেছে সংস্থা। প্রথমটি ৩৬ মাসের। এর জন্য ক্রেতাকে এককালীন ২৭৫০ টাকা দিতে হবে। বিনিময়ে তিনি পাবেন একটি মোবাইল সেট, যেটিতে মাসে ১৬৯টাকার মাসিক রিচার্জের মাধ্যমে ওই নির্দিষ্ট সময়সীমা পর্যন্ত চালু রাখলে ১৮ মাস পর পাবেন ৫০০ টাকা ক্যাশ ব্যাক এবং ৩৬ মাস পর আরও ১০০০ টাকা ক্যাশ ব্যাক। অর্থাৎ সব মিলিয়ে মোট ফেরত পাওয়া যাবে ১৫০০টাকা।

দ্বিতীয় প্ল্যান অনুযায়ী, ক্রেতাকে ১৬৯ টাকার রিচার্জ করতে হবে। তিনি তাঁর পছন্দ মতো টাকা ভরতে পারেন। তবে প্রথম ১৮ মাসে ন্যূনতম ৩০০০টাকা রিচার্জ করতেই হবে। তার বিনিময়ে তিনি পাবেন প্রথম ১৮ মাসের জন্য ৫০০ টাকা ক্যাশ ব্যাক। এবং পরের ১৮ মাসে সমতুল্য রিচার্জ করলে ক্যাশ ব্যাক পাবেন আরও ১০০০টাকা। জেনে নিন সেলকন স্টার ৪জি প্লাসের সংক্ষিপ্ত ফিচার:

স্ক্রিন ৪ ইঞ্চি/ ডুয়েল ক্যামেরা/ ডুয়েল সিম/ রেডিও/ ওয়াইফাই/ ব্লুটুথ/ জিপিএস/ ১.৩ গেজ/ ৫১২ এমবি র‍্যাম / ১৮০০এমএএইচ ব্যাটারি/ ৩২ জিবি মাইক্রো এসডি

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.