airtel jio vodafone

টেকডেস্ক: দেড় বছর আগে টেলিকম যুদ্ধে জিও-এর আবির্ভাবের পরেই আকর্ষণীয় প্যাক উপহার দেওয়ার যেন হিড়িক পড়ে গিয়েছে টেলিকম সংস্থাগুলির মধ্যে। একশো টাকার মধ্যেও বেশ আকর্ষণীয় প্যাক দিচ্ছে টেলিকম সংস্থাগুলি। দেখে নেব এমনই কিছু প্যাক।

এয়ারটেল

৪৯ টাকার প্ল্যান

একদিন মেয়াদের এই প্যাকে ৩ জিবি ৪জি ডেটা দেওয়া হয়। সুতরাং এই প্যাকটি কিনলে ২৪ ঘণ্টা দুর্দান্ত নেট পরিষেবা পাবেন আপনি। আপনি যদি একদিন প্রচুর নেট খরচা করতে চান, বা এয়ারটেল টিভিতে আইপিএল দেখতে চান, তা হলে এই প্যাকটি আপনার জন্য আদর্শ।

৯২ টাকার প্ল্যান

এই প্যাকের মেয়াদ সাত দিন এবং মোট ৬জিবি ডেটা পাওয়া যায়। তবে দিনপ্রতি কোনো সীমা এই প্যাকের নেই। আপনি চাইলে একদিনেই পুরো ৬ জিবি খরচা করে ফেলতে পারেন আবার রয়েসয়ে সাত দিনেও খরচা করতে পারেন।

৯৮ টাকার প্ল্যান

২৮ দিনের জন্য ১ জিবি ৪জি ডেটা পাওয়া যায় এই প্যাকে। দিনপ্রতি কোনো সীমা নেই এই প্যাকের ক্ষেত্রে। যাঁরা বেশি মেয়াদের প্যাক চান, কিন্তু বেশি নেট খরচ করার পক্ষপাতী নন, তাঁদের জন্য এই প্যাকটি।

জিও

১৯ টাকার প্ল্যান

২৪ ঘণ্টা মেয়াদের এই প্যাকে দেড়শো এমবি’র ৪জি ডেটা পাওয়া যায়। এর পাশাপাশি এই প্যাকে একদিনের জন্য সীমাহীন কল এবং কুড়িটা এসএমএসের সুবিধাও পাওয়া যায়। বিনামূল্যে জিও অ্যাপও ব্যবহার করা যায় এই প্যাকে।

৫২ টাকার প্ল্যান 

সাত দিন মেয়াদের এই প্যাকে ১.০৫ জিবি ৪জি ডেটা পাওয়া যায়। তবে এর দিনপ্রতি নেট খরচের একটা সীমা রয়েছে। সেটা হল ১৫০ এমবি করে। সীমাহীন কল এবং ৭০টা এসএমএসের সুবিধাও পাওয়া যায় এই প্যাকে।

৯৮ টাকার প্ল্যান

বেশি দিনে কম ডেটা খরচ করে চান যাঁরা, তাঁদের জন্য এই প্যাক। ২৮ দিন মেয়াদের এই প্যাকে ২ জিবি ৪জি ডেটা পাওয়া যায়। দিনপ্রতি কোনো সীমা নেই। এর পাশাপাশি সীমাহীন কল এবং তিনশো এসএমএসের সুবিধা পাওয়া যাচ্ছে এই প্যাকে।

ভোডাফোন

৪৮ টাকার প্ল্যান

২৪ ঘণ্টা মেয়াদের এই প্যাকে ১ জিবি ৪জি ডেটার সুবিধা পাওয়া যাচ্ছে। তবে কল বা এসএমএসের কোনো সুবিধা এই প্যকে নেই।

৬৫ টাকা এবং ৯৫ টাকার প্যাক

৬৫ টাকার প্যাকটির মেয়াদ ১৪ দিন। এই প্যাকে ১জিবি ৪জি ডেটার সুবিধা পাওয়া যাচ্ছে। অন্য দিকে ৯৫ টাকার প্যাকের মেয়াদ ২৮ দিনের। ১ জিবি ৪জি ডেটা দেওয়া হচ্ছে সেই প্যাকেও।

এখান থেকেই বোঝা যাচ্ছে একশো টাকার মধ্যে প্যাকে জিও এবং এয়ারটেল, ভোডাফোনের থেকে অনেক বেশি এগিয়ে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here