এই বাজেট স্মার্টফোনে জিও-র ডেটা মিলবে বিনামূল্যে

ওয়েবডেস্ক: কেন্দ্রীয় বাজেটে সাধারণের জন্য কিছু থাকুক বা না থাকুক, দেশে বাজেট স্মার্টফোনের অন্তত অভাব নেই। সেই তালিকায় এ বার নয়া সংযোজন- ইনফোকাস এ২।

অবশ্য এ২ মডেল বিশেষ করে নয়, বাজেট স্মার্টফোন তৈরি করার সুবাদে অনেক দিন ধরেই পরিচিত নাম ইনফোকাস। এর আগে সংস্থা বাজারে এনেছিল ইনফোকাস ভিশন ৩ মডেলটি। সেই পথ পেরিয়ে এ বার এ২ মডেলে যেন কিছু বাড়তি সুবিধাই তুলে দিচ্ছে ইনফোকাস।

সবার প্রথম সুবিধা এর দাম- মাত্র ৫,১৯৯ টাকা। এই দামে এ২ মডেলে ২.৫ডি কার্ভড গ্লাস-সহ ৭২০\১২৮০ পিক্সেলের রেজোলিউশনওয়ালা ৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে দিচ্ছে সংস্থা। কোয়াডকোর স্প্রেডট্রাম এসসি৯৮৩২ প্রসেসরযুক্ত এই ফোনের অন্য ফিচারও বেশ আকর্ষণীয়।

ইনফোকাস জানিয়েছে, তাদের এই নয়া স্মার্টফোনের অনবোর্ড স্টোরেজ ক্যাপাসিটি ১৬ জিবি। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এই স্টোরেজ ক্যাপাসিটি ১৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। এ ছাড়া ক্যামেরার দিক থেকেও ১৪৩.৯\৭১.৭\৮.৯ এমএম-এর এই ফোন বেশ ভালো। ফ্ল্যাশ-সহ ফোনের সামনে এবং পিছনে রাখা হয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ২৪০০ মেগাহার্টজ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সুবিধাও দিচ্ছে ইনফোকাস এ২।

জানা গিয়েছে, ফোনটির সঙ্গে যুক্ত করা হয়েছে ৪জি ভোল্টে কানেকশনের সুবিধা। এ ছাড়া রিলায়েন্স জিও-র তরফ থেকে এই স্মার্টফোনটির গ্রাহকদের দেওয়া হচ্ছে বিশেষ এক সুবিধা। জানানো হয়েছে, ইনফোকাস এ২ কিনলে জিও-র তরফ থেকে বিনামূল্যে দেওয়া হবে অতিরিক্ত ৩০ জিবি ৪জি ইন্টারনেটা ডেটা। শুধু তা-ই নয়, ই-ওয়ালেটের মাধ্যমে ফোনটি কিনলে ৩০০ টাকা পর্যন্ত ছাড়ও পাওয়া যাবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.