reliance jio

ওয়েবডেস্ক: ভারতের টেলিকম মার্কেটে আবির্ভাব হওয়ার পর প্রতি মুহূর্তে নিজেদের এগিয়ে নিয়ে চলেছে রিলায়েন্স জিও। নিত্য দিন সাধারণ মানুষের জন্য নতুন অফার নিয়ে আসছে তারা। ফলে বাকি টেলিকম সংস্থাগুলির বাজার যে রীতিমতো মাছি মারার মতো অবস্থা হয়ে দাঁড়িয়েছে তা চোখ বন্ধ করে বলে দেওয়া যায়।

সাধারণ মানুষের মধ্যে জিও-র পরিষেবা আরও সচল করে দেওয়ার জন্য ‘মনসুন হাঙ্গামা’ এনেছিল জিও। পুরোনো ফোন দিয়ে নতুন জিও ফোন সঙ্গে নগদ ৫০১ টাকা। অবশ্যই ফোনটি তিন বছরের বেশি পুরোনো হলে হবে না। সঙ্গে রিচার্জ দেওয়ার সুবিধা এবং ঠিকঠাক থাকতে হবে।

তবে তার মধ্যে কিছুটা বদল আনছে রিলায়েন্স। প্রথমে বলা হয়েছিল ৫০১ টাকা। এখন থেকে তারই সঙ্গে ক্রেতাদের আরও ৫৯৪ টাকা দিতে হবে। যা মোট দাঁড়াচ্ছে ১০৯৫ টাকা।

আরও পড়ুন : সতর্ক থাকুন: আপনার আধার নম্বর অন্য কেউ ব্যবহার করছে কি না জেনে নিন

অতিরিক্ত ৫৯৪ টাকা নেওয়ার কারণ হিসাবে জিও জানাচ্ছে, এই টাকায় ছয় মাসের জন্য ক্রেতারা বিনামূল্যে ভয়েস কল করতে পারবে। এবং সঙ্গে ইন্টারনেট পরিষেবা।

যদি ভালো করে লক্ষ করা হয় তা হলে দেখা যাবে ৫৯৪ টাকার অতিরিক্ত মূল্যটি শনিবারই চালু হওয়া ৯৯ টাকার প্ল্যানটির সমতুল্য। ৯৯ টাকার প্ল্যানটিতে জিও ব্যবহারকারীরা ২৮ দিনের জন্য ফ্রি ভয়েস কল, ০.৫ জিবি ইন্টারনেট পরিষেবা প্রতিদিন এবং ৩০০ এসএমএসের সুবিধা পাবে।

ফলে পর পর ছয় মাস রিচার্জ করলে যা দাঁড়াচ্ছে ৫৯৪ টাকা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here