jio

ওয়েবডেস্ক: ভারতীয় বাজারে রিলায়েন্স জিও-র আবির্ভাবের পর রীতিমতো হইচই পড়ে গেছে টেলিকম সংস্থাগুলিতে। জিও আসায় বাকি সংস্থাগুলির যে কপালে ভাঁজ তা আর নতুন করে বলার নেই। জিও যে ভারতীয় মার্কেটে নিজেকে সবার শীর্ষে নিয়ে যেতে চায় তা প্রথম সাক্ষাতেই বুঝিয়ে দেন সংস্থার কর্ণধার মুকেশ অম্বানি। তাই সেই ধারা বজায় রাখতে ফের নতুন প্ল্যান আনতে চলেছে তাঁরা।

নতুন একটি ‘জিও ডবল ধামাকা’ আনতে চলেছে তারা। যার ফলে প্রতি জিবি ইন্টারনেটর দাম কমে হবে ১.৭৭ টাকা। যা এখনও পর্যন্ত কম্পানির ইতিহাসে সবচেয়ে কম। অফারটি দেশের প্রতিটা কোনে পৌঁছে যাবে। যার ফলে অতিরিক্ত ১.৫ জিবি ডেটা পাবেন সাধারণ মানুষ। যাদের ১৪৯ টাকার অফার রয়েছে তারা এখন প্রতিদিন ১.৫ জিবি ডেটা পান। এরফলে সেই জায়গায় প্রতিদিন ৩ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন সাধারন মানুষ। অফারটি ১২ জুন থেকে শুরু হয়েছে, শেষ হবে ৩০ জুন।

এর ফলে ১৪৯, ৩৪৯, ৩৯৯, ৪৪৯ টাকার যে প্ল্যানগুলি রয়েছে সবেতেই এখন প্রতিদিন ১.৫ জিবি ডেটার জায়গায় ৩ জিবি করে ডেটা দেওয়া হবে।

এবং ১৯৮, ৩৯৮, ৪৪৮, ৪৯৮ টাকার প্ল্যানগুলিতে ২ জিবি-র জায়গায় প্রতিদিন ৩.৫ জিবি করে ডেটা ব্যবহারের সুযোগ পাবেন সাধারন মানুষ।

এখানেই শেষ নয়, ২৯৯ টাকার প্ল্যানে ৩ জিবি-র জায়গায় ৪.৫ জিবি এবং ৫০৯ ও ৭৯৯ টাকার প্ল্যানের ৫.৫ এবং ৬.৫ জিবি ডেটা দেওয়া হবে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here