টাইজেন ফোন? হোয়াটসঅ্যাপ খুলতে অসুবিধা? জেনে নিন কী করতে পারেন!

0
whatsapp

ওয়েবডেস্ক: এমনিতেই টাইজেন ফোনে হোয়াটসঅ্যাপটা যেন কী রকম! আর সবার ফোনে, মানে অ্যান্ড্রয়েডে যে লুক অ্যান্ড ফিলটা আসে, সেই মজা টাইজেন ফোনের ইন-বিল্ট হোয়াটসঅ্যাপে মেলে না! শুধু কী তাই! সঙ্গে অ্যান্ড্রয়েডের হোয়াটসঅ্যাপের অনেক ইমোজি-ও পাওয়া যায় না টাইজেন মাধ্যমে। তবু কাজ যে চলে- তাই বা কম কথা কী!

কিন্তু আজ নিয়ে তিন দিন হয়ে গেল- টাইজেন ফোনে হোয়াটসঅ্যাপ খুলতে গেলেই স্ক্রিনে একটা বেয়াড়া মেসেজ ভেসে উঠছে। সেই মেসেজ দাবি করছে- আপনার ফোনের তারিখ আর সময় না কি ঠিক নেই!

পাশাপাশি প্রায় যেন হুকুমই করছে, ফোনের তারিখ আর সময়টা ঠিক করে নিতে! অন্যথায় হোয়াটসঅ্যাপ যে খুলছে না, সে তো দেখাই যাচ্ছে। স্যামসাং জেড ১, জেড ২, জেড ৩ আর জেড ৪- এই মডেলের টাইজেনে চলা স্মার্টফোনগুলো আমরা যাঁরা ভালোবেসে কিনেছিলাম, সবাই আপাতত তার মাসুল গুনছি!

তা, এই সমস্যার হাত থেকে রেহাই পাওয়া যায় কী ভাবে?

প্রথমে ফোনের সেটিংস অপশন থেকে চলে যান ডেট অ্যান্ড টাইম-এ। সেখানে গিয়ে ডেট আর টাইম- দুটোরই অটো সেট বাটনে ক্লিক করুন। তা হলে আর কষ্ট করে রোজ রোজ তারিখ আর সময় ঠিক করতে হবে না।

তাতেও যদি হোয়াটসঅ্যাপ না খোলে? সে ক্ষেত্রে দ্বিতীয় উপায় হল অ্যাপটা আনইনস্টল করে ফের ডাউনলোড করা নতুন ভাবে! কিন্তু তাতেও যে কাজ হচ্ছে, এমনটা নয়। খবর বলছে, টাইজেন মাধ্যমে হোয়াটসঅ্যাপের আপডেট সংক্রান্ত কিছু সমস্যার জন্যই এই হ্যাপা পোহাতে হচ্ছে ইউজারদের!

অতএব, অপেক্ষা করা ছাড়া আর কিছু করার আছে বলে তো মনে হয় না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here