রান্নাঘরের ৬টি প্রয়োজনীয় জিনিস মাত্র ৫০০ টাকার মধ্যে

খবর অন্লাইন ডেস্ক: সাধারনত রান্না ঘর বলতে আমরা বুঝি যেখানে আমরা রান্না করি সেই স্থানটিকে। আসলে রান্না ঘর হলো এমন একটি জায়গা যেখানে আপনার পরিবারের সকলের সুস্থতা অনেকাংশে নির্ভর করে। আমাদের অনেকের বাড়িতেই রান্না ঘরের ছোট্ট পরিসরেই খাওয়া-দাওয়াও সেরে ফেলি।

তাই আপনি আপনার রান্না ঘরটিকে মনের মত করে গোছানোর জন্য কিছু বিষয়ের প্রতি লক্ষ রাখাতে পারেন। তাহলে জেনে নিন কিভাবে সাজাতে পারেন আপনার রান্না ঘরটিকে।

 ১। পিজিয়ন পলিপ্রোপ্লিন মিনি হ্যান্ডি অ্যান্ড কমপ্যাক্ট চপার উইথ থ্রি ব্লেড্স ফর এফোর্টলেসলি চপিং ভেজিটেবলস অ্যান্ড ফ্রুট্স ফর ইয়োর কিচেন (১২৪২০, গ্রিন, ৪০০ এমএল)-

এখন প্রত্যেকটি মানুষই নিজের কাজ নিয়ে ব্যস্ত। এর ফলে বাড়িতে কোনও রকমে একটু খাওয়ার মতো সবজি, ভাত বানিয়ে নেন।

কিন্তু সেই সবজিটা বঁটি বা ছুড়িতে কাটতেও তো অনেক সময় লাগে। সেই সময়টুকু বাঁচাতে অ্যামাজন থেকে কিনে নিন পিজিয়ন পলিপ্রোপ্লিন মিনি হ্যান্ডি অ্যান্ড কমপ্যাক্ট চপার উইথ থ্রি ব্লেড্স ফর এফোর্টলেসলি চপিং ভেজিটেবলস অ্যান্ড ফ্রুট্স ফর ইয়োর কিচেন (১২৪২০, গ্রিন, ৪০০ এমএল) চপারটি।

 দাম- ২৫৪ টাকা

 ২। ডেকরলে টু- টায়ার কিচেন অ্যাকসেসরিজ আইটেমস র‍্যাকস, কাপবোর্ড কিচেন ক্যাবিনেটস স্টোরেজ  র‍্যাকস কিচেন প্লেট্ স্ট্যান্ড ইউস্টেনস্টিলস স্ট্যান্ড/ কালার- হোয়াইট/ আয়রন/ ২৫×২৫×১২ সেমি-

কিছুদিন আগেই আপনার পছন্দের কাপ ও প্লেটের সেট কিনেছেন। অথচ কোথায় রাখবেন বুঝতে পারছেন না।

অ্যামাজন থেকে কিনে নিন ডেকরলে টু- টায়ার কিচেন অ্যাকসেসরিজ আইটেমস র‍্যাক, কাপবোর্ড কিচেন ক্যাবিনেটস স্টোরেজ  র‍্যাকস কিচেন প্লেট্ স্ট্যান্ড ইউস্টেনস্টিলস স্ট্যান্ড/ কালার- হোয়াইট/ আয়রন/ ২৫×২৫×১২ সেমি এই র‍্যাকটি 

 দাম- ৩৪৯ টাকা

৩। অ্যাড ফ্রেস কিচেন অয়েল প্রুফ স্টিকার, কিচেন ব্যাকপ্লেস ওয়ালপেপার সেল্ফ অ্যাডহেসিভ কিচেন ওয়াল স্টিকারস অ্যান্টিমোল্ড হিট রেসিস্টেন্ট (ট্যু মিটার)-

কম বেশি প্রত্যেকের রান্নাঘরের হয়ত একই অবস্থা। দিনের পর দিন রান্নাঘরে রান্না করতে করতে একেবারে তেলকালি পড়ে রান্নাঘরের চেহারাই যেন পাল্টে যায়।

কিন্তু আপনি যদি সবেমাত্র আপনার নতুন বাড়িতে প্রবেশ করে থাকেন। তাহলে আপনি তেলকালি থেকে আপনার রান্নাঘরকে বাঁচাতে চাইলে অ্যাড ফ্রেস কিচেন অয়েল প্রুফ স্টিকার, কিচেন ব্যাকপ্লেস ওয়ালপেপার সেল্ফ অ্যাডহেসিভ কিচেন ওয়াল স্টিকারস অ্যান্টিমোল্ড হিট রেসিস্টেন্ট (ট্যু মিটার) এই স্টিকারটি লাগাতে পারেন। অ্যামাজনে খুব সস্তায় আপনি এই স্টিকারটি পেয়ে যাবেন।

 দাম- ২৭৯ টাকা

 ৪। অ্যামাজন ব্র্যান্ড-সলিমো ট্যু পিস কিচেন স্টোরেজ কন্টেনার সেট, ৭.৫ লিটারস, ব্রাউন লিড, প্লাস্টিক

 প্রায় অনেক সময়ে রান্নঘরে একটু বেশী করে রান্নাঘরের সামগ্রী মজুত করে রাখার জন্য কিছু থাকে না। অ্যামাজন থেকে আপনি কিনতে পারেন  অ্যামাজন ব্র্যান্ড-সলিমো ট্যু পিস কিচেন স্টোরেজ কন্টেনার সেট, ৭.৫ লিটারস, ব্রাউন লিড, প্লাস্টিক এই কন্টেনারটি। এতে আপনি বেশি করে চাল, আটা ও ময়দা মজুত করে রাখতে পারবেন।

 দাম- ৩৯৯ টাকা

 ৫। সোমকলা স্পাইস র‍্যাক কিচেন র‍্যাক

 আপনার রান্নাঘরকে যদি একটু নতুন রূপে সাজাতে চান। তাহলে রান্নাঘরের টুকিটাকি কেনাকাটির জন্য বেছে নিতে পারেন অনলাইন সংস্থা অ্যামাজনকে। সোমকলা স্পাইস র‍্যাকটি কিচেন র‍্যাকটি একেবারে আপনার সাধ্যের মধ্যে আপনি কিনতে পারবেন।

 দাম- ৩৯৯ টাকা

 ৬। এস অ্যান্ড পি টেকোওয়ার্ল্ড ভেজিটেবল ওয়াশিং বোল- রাইস, ফ্রুট্স, ভেজিটেবলস, পাস্তা, নুডলস ওয়াশিং বোল ফর ড্রেনার, স্ট্রেনার অ্যান্ড স্টোরিং প্লাস্টিক বাস্কেট কিচেন টুল-

অ্যামাজনকে থেকে কিনতে পারেন

এস অ্যান্ড পি টেকোওয়ার্ল্ড ভেজিটেবল ওয়াশিং বোল- রাইস, ফ্রুটস, ভেজিটেবলস, পাস্তা, নুডলস ওয়াশিং বোল ফর ড্রেনার, স্ট্রেনার অ্যান্ড স্টোরিং প্লাস্টিক বাস্কেট কিচেন টুলটি।

দাম- ১৫৫ টাকা

আরও কেনাকাটা

এক ক্লিকেই বাজিমাত! জাঙ্ক জুয়েলারি কানের কিনতে যাবেন নাকি অ্যামাজন ?

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

পাঠকের পছন্দ

আরও পড়ুন