শ্যাম সুন্দর কোং জুয়েলার্স ‘শারদ সুন্দরী ২০২১’-এ অভাবনীয় সাড়া! এক ঝলকে চূড়ান্ত ১৫

0

কলকাতা: ‘শারদ সুন্দরী’, দুর্গাপুজোর আবহে সবচেয়ে উৎসবমুখর একটা মুখের সন্ধানে অত্যন্ত জনপ্রিয় এবং বহু প্রতীক্ষিত বার্ষিক প্রতিযোগিতা। ‘খুকুমণি’ সিঁদুর এবং আলতার সহযোগিতায় শ্যাম সুন্দর কোং জুয়েলার্স ‘শারদ সুন্দরী ২০২১’ এ বছর নবমবর্ষে পা দিল। এ বছরের চূড়ান্ত বাছাই প্রতিযোগীদের দেখা মিলল স্প্রিং ক্লাবে, গত সোমবার। এই প্রতিযোগিতার ফাইনাল আগামী ২৭ নভেম্বর।

আগের বছরগুলোতে, সেরা মুখের সন্ধান চলেছিল জনপ্রিয় পুজো প্যান্ডেল, আবাসন এবং কলেজ ক্যাম্পাসে। কিন্তু দু’বছর ধরে কোভিড-১৯ বিধিনিষেধের কারণে এই সন্ধান প্রক্রিয়া ছিল সম্পূর্ণ অনলাইন। তবে তাৎপর্যপূর্ণ ভাবে প্রতিযোগীর সংখ্যা আগের সব রেকর্ডকে ছাপিয়ে গিয়েছে।

এ বছর, প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য নাম নথিভুক্ত করিয়েছিলেন ১৮ হাজার ৭০০ জন। গত মাসে একটি ভার্চুয়াল স্ক্রিনিং থেকে সংক্ষিপ্ত তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছিল ৬০ জন প্রতিযোগীকে। লাইভ প্রিলিমে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল তাঁদের। এই সপ্তাহের শুরুতে তাঁদের মধ্যে থেকে ১২ জন চূড়ান্ত প্রতিযোগীকে বেছে নেওয়া হয়। তিন রাউন্ডের পরীক্ষায় উত্তীর্ণ হন এই ১২ জন ফাইনালিস্ট। বিচারকের ভূমিকায় ছিলেন সৌন্দর্য এবং ফ্যাশন দুনিয়ার নামকরা সব ব্যক্তিত্ব।

উল্লেখ্য, এ বছর থেকে বিবাহিত মহিলাদের জন্যও একটি পৃথক বিভাগ চালু করা হয়েছে। সেখানে অনেক আকর্ষণীয় প্রতিযোগীর মধ্যে থেকে তিনজন ‘মিসেস শারদ সুন্দরী’ ফাইনালিস্টকেও বেছে নেওয়া হয়েছে।

সোমবার ১৫ জন ফাইনালিস্টকে সংবাদ মাধ্যমের উপস্থাপন করা হয়। শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর অর্পিতা সাহা বলেন, “উৎসবের মরশুমে একটি নতুন মাত্রা যোগ করার এবং তরুণীদের জন্য একটি প্ল্যাটফর্ম গড়ে তোলার জন্যই শারদ সুন্দরীর মাধ্যমে একটি স্বপ্নের উদ্যোগের শুরু। আজ এটা দেখে আমরা সত্যিই খুশি যে, এটা সেই প্রতিশ্রুতি পালন করে চলেছে এবং দুর্গাপুজোর সময় সবচেয়ে উৎসবমুখর মুখের জন্য একটি অত্যন্ত জনপ্রিয় এবং বহু প্রতীক্ষিত বার্ষিক প্রতিযোগিতায় পরিণত হয়েছে এই ইভেন্ট”।

‘শারদ সুন্দরী’র ফাইনাল আগামী ২৭ নভেম্বর, কলকাতা বোটিং ক্লাবে। তার আগে, ১৫ জন ফাইনালিস্টকে প্রস্তুত করার জন্য তারকা প্রশিক্ষকদের সঙ্গে এক সপ্তাহব্যাপী গ্রুমিং সেশনে অন্তর্ভুক্ত করা হবে। শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর রূপক সাহা বলেন, “কোভিড -১৯ বিধিনিষেধ অনেক সমস্যার সৃষ্টি করেছিল কিন্তু আমরা এটাকে রূপান্তর করতে পেরেছি। অনলাইনে আমরা অভাবনীয় সাড়া পেয়েছি”।

আরও পড়তে পারেন: ধনতেরাসে নতুন গয়নার কালেকশন এবং চমক ভরা অফার নিয়ে হাজির শ্যাম সুন্দর কোং জুয়েলার্স

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন