গ্রীষ্ম ও বর্ষা ছাতাই একমাত্র ভরসা! অ্যামাজন থেকে কিনে নিন আপনার পছন্দের ছাতা

খবর অনলাইন ডেস্ক: নিত্যদিনের সঙ্গী! গ্রীষ্ম থেকে বর্ষা। যার ছায়ায় আমরা থাকি শীতল। তার কথা ভুললে কি আর চলে।
একটু বোধহয় বুঝতে অসুবিধা হতে পারে ঠিক কী ব্যাপারে বলছি। প্রত্যেকটি মানুষের জীবনে ছাতা হচ্ছে পরমবন্ধু। গরমে যেমন ছাতার প্রয়োজনীয়তা রয়েছে। ঠিক তেমনই বৃষ্টির দিনেও বাইরে বেরোতে গেলে আর কিছু সঙ্গে থাকুক আর না থাকুক ছাতা যে সঙ্গে রাখতেই হবে।

এখন প্রায় প্রত্যেকটি মানুষ ফ্যাশন সম্পর্কে খুবই সচেতন। সে মেয়েই হোক কিংবা ছেলে। তাই ফ্যাশনের কথা মাথায় রেখে অনলাইন সংস্থা আমাজন নিয়ে এসেছে বিভিন্ন রংবেরঙের ডিজাইনার ছাতা।

নারী কিংবা পুরুষ! ছাতা কিনতে একবার ঢুঁ মারবেন না কি অ্যামাজনে? তাহলে আসুন দেখে নেওয়া যাক-

১। ক্লোমনা ট্রিপল ফোল্ডিং মিনি ব্লোসম ম্যাজিক কমপ্যাক্ট আমব্রেলা ফর গার্লস এন্ড উইমেন

ছাতাতে এখন এসেছে বিভিন্ন ধরনের ডিজাইন। তাই একেবারে সাদামাটা ছাতা না কিনে একটু যদি অন্যধরনের ছাতা কিনতে পারেন তাহলে কেমন হয়। অ্যামাজন থেকে খুব কম দামের মধ্যে আপনি পেয়ে যেতে পারেন আপনার পছন্দের ছাতা। ক্লোমনা ট্রিপল ফোল্ডিং মিনি ব্লোসম ম্যাজিক কমপ্যাক্ট আমব্রেলা ফর গার্লস এন্ড উইমেন আপনি পেয়ে যাবেন অ্যামাজনে।

দাম: ৪৩৯ টাকা

২। হাউস অফ ক্রিক আলট্রা লাইট এন্ড স্মল মিনি আম্ব্রেলা উইথ ক্যারিং পাউচ-ওয়াটার মিলন

পোশাকের সঙ্গে পাল্লা দিয়ে এখন বদল হচ্ছে সবকিছুই। সে রকমই ছাতার মধ্যেও এসেছে অনেক বদল। অনেকই আছেন কোনো একটা জিনিস প্রতি দিন ব্যবহার করতে পছন্দ করেন না। তাদের কথা মাথায় রেখে অ্যামাজন নিয়ে এসেছে হরেক ধরনের ডিজাইনিং ছাতা।
হাউস অব ক্রিক আলট্রা লাইট অ্যান্ড স্মল মিনি আম্ব্রেলা উইথ ক্যারিং পাউচ- ওয়াটার মিলন-এ সম্ভারে রয়েছে হরেক ডিজাইন।

দাম: ৬৪৯ টাকা

৩। রেনপপসন টু ফোল্ড আম্ব্রেলা ফর উইমেন স্টাইলিশ আন্ডার ২০০/ আম্ব্রেলা ফর মেন এন্ড লেডিস ইউভি প্রোটেকশন আম্ব্রেলা ফর সামার অর রেন (মাল্টিকালার)

এমন অনেকেই আছেন, রঙিন ও প্রিন্টেড ডিজাইনকে খুব পছন্দ করেন। তারা কিন্তু আমাজন থেকে কিনতে পারেন রেনপপসন টু ফোল্ড আম্ব্রেলা ফর উইমেন স্টাইলিশ আন্ডার ২০০/ আম্ব্রেলা ফর মেন এন্ড লেডিস ইউভি প্রোটেকশন আম্ব্রেলা ফর সামার অর রেন (মাল্টিকালার) এই ছাতাটি। আর সবথেকে বড় ব্যাপার হল এই ছাতাটি শুধুমাত্র মেয়েদের জন্য নয়। ছেলেরাও এই ছাতাটি ব্যবহার করতে পারবেন।

দাম: ১৯৮ টাকা

৪। খুশি ফ্যাবস স্টাইলিশ প্রিমিয়াম অটো ওপেন ট্রান্সপ্যারেন্ট ওয়ে ডিং আমব্রেলা রেন অ্যান্টি- ইউভি ওয়াটার প্রুফ ওয়াটার প্রুফ অব আমব্রেলা ফর কার রেন আউটডোর ইউস ফর ম্যান উইমেন

প্রায় অধিকাংশ মানুষই এখন স্বাস্থ্য সচেতন। তাই সেইসব মানুষের কথা মাথায় রেখে বাজারে এসেছে খুশি ফ্যাবস স্টাইলিশ প্রিমিয়াম অটো ওপেন ট্রান্সপ্যারেন্ট ওয়ে ডিং আমব্রেলা রেন অ্যান্টি- ইউভি ওয়াটার প্রুফ ওয়াটার প্রুফ অফ আমব্রেলা ফর কার রেন আউটডোর ইউস ফর ম্যান উইমেন ছাতা।
এই ছাতাটির আর একটি বাড়তি সুবিধা কি জানেন? ছেলে-মেয়ে উভয়ই ব্যবহার করতে পারবেন এই ছাতা।

দাম: ৪২৯ টাকা

৫। মিসরিট স্টাইলিশ উইন্ডপ্রুফ লেয়ার স্মল লাইটওয়েট ফোল্ডিং পোর্টেবল ওয়াইন আমব্রেলা উইথ বটল কভার ফর উইভি প্রোটেকশন এন্ড রেন আউটডোর কার বিগ সাইজ আমব্রেলা ফর উইমেন অ্যান্ড ম্যান

বর্তমানে প্রত্যেকটি দ্রব্যের মধ্যে আধুনিকতার ছোঁয়া মিলেমিশে একাকার। বদলছে সময়! বদলেছে ছাতার ডিজাইন।
মিসরিট স্টাইলিশ উইন্ডপ্রুফ লেয়ার স্মল লাইটওয়েট ফোল্ডিং পোর্টেবল ওয়াইন আমব্রেলা উইথ বটল কভার ফর উইভি প্রোটেকশন এন্ড রেন আউটডোর কার বিগ সাইজ আমব্রেলা ফর উইমেন এন্ড ম্যান এই ছাতাটি আমাজন থেকে কিনতে পারেন নারী-পুরুষ উভয়েই।

দাম: ৪৪৯ টাকা

৬। ফেন্ডো অরা মাল্টিকালার চেকস থ্রি ফোল্ড হ্যান্ড ওপেন মনসুন আমব্রেলা ফর রেন এন্ড সান, উইন্ডপ্রুফ আমব্রেলা, ইউনিসেক্স আমব্রেলা উইথ ইউভি প্রোটেকশন ২১.৫ ইঞ্চি

অ্যামাজনে যদি আপনি আপনার পছন্দের ছাতা পেয়ে যান তাহলে কেন আর কষ্ট করে দোকানে যাবেন ছাতার খোঁজে।
ফেন্ডো অরা মাল্টিকালার চেকস থ্রি ফোল্ড হ্যান্ড ওপেন মনসুন আমব্রেলা ফর রেন এন্ড সান, উইন্ডপ্রুফ আমব্রেলা, ইউনিসেক্স আমব্রেলা উইথ ইউভি প্রোটেকশন ২১.৫ ইঞ্চি ছাতাটি ছেলে-মেয়ে উভয়ই ব্যবহার করতে পারবেন।

দাম: ৪২০ টাকা

আরও পড়তে পারেন: গরমে পছন্দের স্কার্ট কিনতে একবার ঢুঁ মারবেন না কি অ্যামাজনে? দাম ৫০০ টাকার নীচেই

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

পাঠকের পছন্দ

আরও পড়ুন