২টি পৃথক কনফিগারেশনে নতুন গেমিং ল্যাপটপ নিয়ে এল এইচপি

0
এইচপি গেমিং ল্যাপটপ। প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: দেশে গেমিং ল্যাপটপের একটি নতুন ধারা চালু করেছে এইচপি ইন্ডিয়া (HP India)। এই ল্যাপটপগুলি এমডি এবং ইন্টেল, দুই কনফিগারেশনেই মিলছে।

সংস্থা জানিয়েছে, এইচপি ভিক্টাস (HP Victus) নামের এই ল্যাপটপগুলি এএমডি রাইজেন (AMD Ryzen) এবং ইন্টেল কোর প্রসেসরের (Intel Core processor) দু’টি কনফিগারেশনেই পাওয়া যাবে। দাম শুরু ৬৪,৯৯৯ টাকায়।

অন্যতম ফিচার

এইচপি-র ওমেন গেমিং ল্যাপটপ (Omen gaming laptop) সিরিজে নতুন সংযোজন এই ভিক্টাস। এর অন্যতম ফিচারগুলি হল এফএইচডি আইপিএস ১৪৪ হার্ৎজ ডিসপ্লে, ব্যাং অ্যান্ড ওলুফসেন অডিও এবং ব্যাকলিট গেমিং কিবোর্ড।

১৪৪ হার্ৎজ রিফ্রেশ রেট এবং ৩০০ নিটস ব্রাইটনেসের ১৬ ইঞ্চি এফএইচডি ডিসপ্লে। ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি এসএসডি ছাড়াও ৩২ জিবি ডিডিআর৪ র‍্যাম পর্যন্ত মেমোরি আপগ্রেডের সুবিধা রয়েছে।

রয়েছে দামের ফারাক

এই অন্যতম ফিচার ছাড়াও আরও একটি অভিনব বৈশিষ্ট্য রয়েছে প্রসেসরে। এএমডি রাইজেন এবং ইন্টেল কোর প্রসেসর, পছন্দ মতোই বেছে নিতে পারবেন ক্রেতা। তবে দামের ফারাকও রয়েছে।

এইচপি-র গেমিং ল্যাপটপগুলি পাওয়া যাবে অ্যামাজন-এ (এইচপি ই সিরিজ)। এ ছাড়া এইচপি ডি সিরিজ (ইন্টেল প্রসেসর) পাওয়া যাবে রিলায়েন্স ডিজিটাল স্টোর এবং রিলায়েন্স ডিজিটাল অনলাইন স্টোরে। দাম শুরু ৭৪, ৯৯৯ টাকায়।

আরও পড়তে পারেন: Amazon Prime Day Sale 2021 : শুরু হচ্ছে অ্যামাজন প্রাইম ডে, কেনাকাটার ক্ষেত্রে যে ৫টি বিষয় মাথায় রাখবেন

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন