মোলাইফ নিয়ে এল নতুন স্মার্টওয়াচ, ৫ হাজার টাকার মধ্যে ভয়েস কলিংয়ের সুবিধা

0
স্মার্টওয়াচ। প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: বাজারে এখন স্মার্টওয়াচের বন্যা। সাশ্রয়ী থেকে শুরু করে অনবদ্য সব ফিচারের স্মার্টওয়াচ নিয়ে এসেছে একাধিক সংস্থা। রয়েছে শাওমি, রিয়েলমি, অ্য়ামাজফিট এবং রেডমি। আবার ভারতীয় কিছু সংস্থাও স্মার্চওয়াচ এনেছে। রয়েছে বোট, নয়েজ এবং পিট্রন। সেই তালিকাতেই জুড়ল মোলাইফ।

মোলাইফ নিজের সেন্স ৫১০ নামের একটি স্মার্টওয়াচ লঞ্চ করেছে। দাম ৫ হাজার টাকার মধ্যেই। এর সঙ্গে রয়েছে ব্লু-টুথ কলিংয়ের সুবিধা।

দাম এবং রং

আনুষ্ঠানিক উদ্বোধন হয়ে গেলেও ক্রেতার জন্য এই স্মার্টওয়াচ বাজারে আসবে ২৬ জুলাই। ওই দিন থেকে Molifeworld.com এবং Amazon-এ পাওয়া যাবে সেন্স ৫১০।

সংস্থা জানিয়েছে, এই স্মার্টওয়াচের দাম ৪ হাজার ৪৯৯ টাকা। তবে প্রথম পাঁচ দিন রয়েছে বড়োসড়ো অফার। এই সময়কালে ক্রেতা পাঁচশো টাকা ছাড়, অর্থাৎ, ৩ হাজার ৯৯৯ টাকায় কিনতে পারবেন এই স্মার্টওয়াচ।

দু’টি রঙে মিলবে। একটি নীল, অন্যটি কালো।

অন্যতম ফিচার

মোলাইফ সেন্স ৫১০ স্মার্টওয়াচে রয়েছে ১.৩ ইঞ্চি আইপিএস ডিসপ্লে। ডায়ানেমিক হার্ট রেট, ব্লাড প্রেসার মনিটর এবং অক্সিজেনের মাত্রা নির্ণয়ের মতো স্বাস্থ্য সম্পর্কিত ফিচার রয়েছে এতে। সব থেকে বেশি আকর্ষণীয় ফিচার এর ভয়েস কলিং সুবিধা। রয়েছে মাইক, স্পিকার এবং ডায়ালিং প্যাড।

সংস্থার দাবি, ২২০ এমএএইচ ব্যাটারি ৪ দিন কাজ করবে এবং ২৫-৩০ ঘণ্টা এর স্ট্যান্ডবাই সময়। ৭টি স্পোর্ট মোড এবং ২৪ ঘণ্টা হার্ট রেট মনিটর ফিচারের পাশাপাশি এতে রয়েছে আইপি৬৮ ওয়াটার রেজিস্ট্যান্স। এর ওজন ৬০ গ্রাম।

আরও পড়তে পারেন: মনের মতো স্মার্টওয়াচ চাইছেন? শুরু ৫ হাজারে, দেখুন এগুলোর মধ্যে আপনার কোনটা পছন্দ

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন