ওলা স্কুটার পাওয়া যাবে ১০টি রঙে, বুকিং করলে পৌঁছে যাবে ঘরের দরজায়

0

খবর অনলাইন ডেস্ক: ওলা (Ola) ইলেকট্রিক বৃহস্পতিবার ঘোষণা করল, সংস্থার বহু প্রতীক্ষিত ইলেকট্রিক স্কুটার ১০টি অনন্য ও প্রাণবন্ত রঙে পাওয়া যাবে। দু’চাকার গাড়ির রঙের এটাই সবচেয়ে বিস্তৃত সম্ভার। রংগুলোর নাম আসন্ন লঞ্চেই ঘোষণা করা হবে, তবে জানানো হয়েছে যে নীল আর কালো, লাল, গোলাপি আর হলুদ ম্যাট ও গ্লস শেডে পাওয়া যাবে। সঙ্গে থাকবে সাদা আর রূপোলি রঙেরও।

ওলার চেয়ারম্যান এবং গ্রুপ সিইও ভাবীশ আগরওয়াল এক টুইটে সম্পূর্ণ রঙের প্যালেটটি প্রকাশ করেন। তিনি একে “১০ রঙের এক বিপ্লব” আখ্যা দিয়েছেন।

তাঁর দাবি, ক্রেতারা এ বার প্রাণবন্ত রঙের এক বিস্তৃত সম্ভার থেকে বেছে নেওয়ার সুযোগ পাবেন। সঙ্গে পাবেন এই শ্রেণির সেরা গতি, অভূতপূর্ব রেঞ্জ, সবচেয়ে বেশি বুট স্পেস, আন্তর্জাতিক ডিজাইন এবং উন্নত প্রযুক্তি সাধ্যমতো দামে। ফলে কেনার পক্ষে এটাই সেরা স্কুটার হয়ে দাঁড়াবে।

ওলা এই স্কুটারের ফিচার এবং দাম আগামী কয়েক দিনের মধ্যেই প্রকাশ করবে।

Shyamsundar

গত বৃহস্পতিবার বুকিং চালু করার পর থেকে প্রথম ২৪ ঘণ্টাতেই ওলা স্কুটার রেকর্ড সংখ্যক ১ লক্ষ বুকিং পেয়েছে। যে ক্রেতারা লঞ্চের আগে olaelectric.com থেকে ৪৯৯ টাকার ফেরতযোগ্য ডিপোজিট দিয়ে স্কুটার বুক করবেন, তাঁরা বাড়ির দরজায় ডেলিভারির ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন।

ওলা স্কুটার সম্পর্কিত যাবতীয় প্রতিবেদন পড়ুন এখানে ক্লিক করে: ওলা ইলেকট্রিক স্কুটার

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন