shoes for rainy season

খবর অনলাইন ডেস্ক : বর্ষার বৃষ্টি মানেই কখনও ঝমঝমিয়ে বৃষ্টি আবার পরক্ষণেই রৌদ্র-উজ্জ্বল আকাশ।এই মেঘ-বৃষ্টির লুকোচুরি খেলা বর্ষাকাল জুড়ে চলতেই থাকে।

বর্ষাকালে বাইরে বেরোতে গেলে অথবা নিজের কর্মস্থলে জামাকাপড় থেকে জুতো কী পরে যাবেন, তা নিয়ে খুব সমস্যায় পড়তে হয়। অফিসে যাওয়ার পথে বৃষ্টিতে পুরো কাকভেজা স্নান করে যদি পুরোদিন ওই ভেজা অবস্থায় কাটাতে হয় এর থেকে বিব্রতকর পরিস্থিতি আর কিছু হতে পারে না।

তাই বলে বৃষ্টির জন্য কি ফ্যাশনের সব কিছু ভেস্তে যাবে? একেবারেই এমনটা ভাবার কোনও কারণ নেই। বর্ষাকালে চামড়ার জুতোর বদলে আপনি ব্যবহার করতে পারেন ফ্যাশনেবল বিভিন্ন রঙের রবারের জুতো। খুব কম দামে আপনি Amazon থেকে কিনতে পারেন আপনার পছন্দের জুতো।

প্রতিবেদন লেখার সময় যে দাম দেওয়া ছিল সেই দাম দেওয়া হল।

১। ক্যাসাই উইমেন্স সুইফট ওয়াটার স্যান্ডেল ফ্যাশন-

বর্ষাকালে কী জুতো পরবেন সেই নিয়ে মহাসমস্যায় পড়েছেন? ক্যাসাই ব্র্যান্ডের জুতো আমাজন থেকে কিনে একবার পায়ে পড়ে দেখুন। বর্ষার দিনে ক্যাসাইয়ের রবারের জুতো পড়ে আপনি আরাম পাবেন। মাত্র ৪৮৯ টাকায় চারটি রঙের মধ্যে আপনি পেয়ে যাবেন ক্যাসাই ব্র্যান্ডের জুতো।

২। বাটা উইমেন্স হার্ট ব্যালেরিনা ব্যালেট ফ্ল্যাট-

প্রায় অনেক মানুষই চোখ বন্ধ করে ভরসা করতে পারে বাটা ব্র্যান্ডের জুতোকে।তাই বর্ষায় ফ্যাশনের কথা ভেবে দুটি আকর্ষণীয় রঙের মধ্যে যেটি আপনার পছন্দ আমাজন থেকে কিনে নিন। বাটা ব্র্যান্ডের বর্ষার জুতোর দাম মাত্র ৪৭৪ টাকা।

৩।ক্রকস উইমেন্স ম্যারি জেন ফ্ল্যাটস-

ভাবছেন একই ব্র্যান্ডের জুতো না পড়ে নতুন কোনও ব্র্যান্ডের জুতো কিনবেন।তাহলে একবার ক্রকস ব্র্যান্ডের জুতো কিনে দেখুন আমাজন থেকে।এর দাম মাত্র ৯৭২ টাকা।

৪।প্যারাগন উইমেন্স ট্যান ফুটওয়ার –

বর্ষার জুতো যদি একটু টেকশই কিনবেন বলে ভাবেন। তাহলে আমাজন থেকে প্যারাগনের জুতো কিনতে পারেন।মাত্র ২৭৯ টাকার মধ্যে পেয়ে যাবেন প্যারাগনের  এই জুতোটি।

৫।ট্রেস উইমেন্স ফ্যাশন স্যান্ডেল –

আমাজন থেকে খুব কম দামের মধ্যে ট্রেস ব্র্যান্ডের ফ্যাশনেবল রবারের জুতো কিনতে পারেন।দাম মাত্র ৩৯৯ টাকা।  

৬।ট্যাটুজ পিভিসি স্লিপ অন ওয়াটারপ্রুফ ক্যাসুয়েল ক্লগ সুজ

ফ্যাশনের কথা ভেবেই ট্যাটুজ কোম্পানি নিয়ে এসেছে চারটি রঙের রবারের জুতো।বৃষ্টিতে জুতো ভিজলেও আপনার ফ্যাশন একটুও নষ্ট হবে না।দাম মাত্র ৩৩৯ টাকা।  

৭।ট্রেসমোড মনসুন ফুটওয়ার –

আমাজনে একবার ঢুঁ মারলেই আপনি পেয়ে যাবেন আপনার পছন্দের রকমারি বর্ষার জুতো।বর্ষাতে ফ্যাশনের কথা ভেবে ট্রেসমোড ব্র্যান্ডের জুতো কিনেই দেখুন।দাম মাত্র ৯৯৯ টাকা।    

৮।ফ্লাইট উইমেন্স স্লিপার-

বাজারে বেশ অনেকদিন ফ্লাইট ব্র্যান্ড নিয়ে এসেছে রকমারি ডিজাইনের সুন্দর-সুন্দর জুতো।মাত্র ২৪৭ টাকায় আমাজন থেকে কিনে দেখুন ফ্লাইট ব্র্যান্ডের জুতো।

   

৯।আইরসো উইমেন্স ব্যালেরিনা –

এখন অনলাইনে কেনাকাটি করা মানেই বিভিন্ন ব্র্যান্ডের ছড়াছড়ি।আইরসো ব্র্যান্ডের জুতো কিনবেন ভাবছেন?আমাজনে মাত্র ৪৮৯ টাকায় কিনে ফেলুন আইরসো ব্র্যান্ডের জুতো।

১০।স্কোরা উইমেন্স স্লাইডার ফ্লিপফ্লপ স্লিপার-

 স্কোরা ব্র্যান্ডের ফ্লিপ-ফ্লপ জুতো আপনি বর্ষাকালে পড়ার জন্য কিনতেই পারেন।দাম মাত্র ৫৯৯ টাকা।  

 

আরও কেনাকেনা সংক্রান্ত প্রতিবেদন পড়তে এখানে ক্লিক করুন।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন