কাজল কালো চোখে হয়ে উঠুন অপরূপা! অ্যামাজন থেকে কিনে নিন আপনার পছন্দের কাজল

খবর অনলাইন ডেস্ক : কাজল কালো চোখ! কে না চায়। সেই চোখে যদি লাগে একটু কাজলের ছোঁয়া তাহলে তো আর কথাই নেই। এক নিমেষে বদলে যাবে চোখের চেহারা।

কাজল নয়না হরিণী চোখের যে একটি আলাদা আকর্ষণ রয়েছে সে আর বলার অপেক্ষা রাখে না। চোখের সৌন্দর্য নিমেষে বাড়িয়ে তুলতে কাজলের ব্যবহার যুগ যুগ ধরে চলে আসছে।

অনেক সময়ে হয়ত তাড়াহুড়োর কারণে পুরো মুখের মেকআপ করা সম্ভব হয়ে ওঠে না। তাই বলে চোখ তো ফাঁকা রাখা যায় না। একটু হলেও, আলতো করে চোখের ওপরে না হলেও চোখের নীচে কাজলের ছোঁয়া লাগানো যেতেই পারে।

১। মিস ক্লেয়ার ওয়াটারপ্রুফ কোহেল অ্যান্ড কাজল সফট কোহেল কাজল পেনসিল, সিলভার ক্যাপ ১.২ গ্রাম-

গরমে তো এই সমস্যা কমবেশি প্রায় সকলেরই হয়। চোখে কাজল পড়লে কিন্তু সেই কাজল যেন চোখে থাকতে চায় না। গরমের ঘর্মাক্ত অবস্থায় চোখের চেহারা যেন একেবারে বদলে যায়।

কিন্তু সেই কথা ভেবেই বিভিন্ন কাজল কোম্পানিগুলি নিয়ে এসেছে ওয়াটার প্রুফ কাজল। যা চোখে লাগালে আপনার যতই মুখে ঘাম হোক কাজল ঘেঁটে যাবে না।

মিস ক্লেয়ার ওয়াটারপ্রুফ কোহেল অ্যান্ড কাজল সফট কোহেল কাজল পেনসিল, সিলভার ক্যাপ ১.২ গ্রাম আপনি অ্যামাজন থেকে কিনে একবার ব্যবহার করে দেখুন।

দাম- ১০০ টাকা

২। এলএইট্টিন আই ড্রামা কাজল, সুপার ব্ল্যাক, স্মাজপ্রুফ এন্ড ওয়াটার প্রুফ ০.৩৫ গ্রাম-

যদি একটু কম দামের মধ্যে নিজের চোখকে সাজিয়ে তুলতে চান। তাহলে ব্যবহার করতে পারেন এলএইট্টিন আই ড্রামা কাজল, সুপার ব্ল্যাক, স্মাজপ্রুফ এন্ড ওয়াটার প্রুফ ০.৩৫ গ্রাম কাজল। এই প্রোডাক্টি আপনি কিনে নিতে পারেন অ্যামাজন থেকে।

দাম- ৮৫ টাকা

৩। মেবিলিন নিউইইয়র্ক কলোসেল কাজল ব্ল্যাক, ০. ৩৫ গ্রাম-

প্রায় অনেকেই আছেন চোখের কাজল একটু মোটা করে পড়তে পছন্দ করেন। আর সেই সঙ্গে কাজলের রং হতে হবে গাড় কালো। তাদের জন্য মেবিলিন নিউইইয়র্ক কলোসেল কাজল ব্ল্যাক, ০. ৩৫ গ্রাম একেবারে সঠিক কাজল। অ্যামাজন পেয়ে যাবেন আপনার এই পছন্দের কাজলটি।

দাম- ১৭০ টাকা

৪। লরিয়াল প্যারিস কাজল ম্যাজিক-

একটু যদি ভালো মানের ও বেশি দামের কাজল ব্যবহার করতে চান। তাহলে কিনতে পারেন লরিয়াল প্যারিস কাজল ম্যাজিক।

দাম- ২৪২ টাকা

৫। সুগার কসমেটিক্স কোহল অফ হনার ইনটেন্স কাজল- ০১ ব্ল্যাক আউট/ স্মাজপ্রুফ, ওয়াটারপ্রুফ কাজল লং লাস্টিং আই পেনসিল, লাস্টস আপ টু ১২ আওয়ার্স-

হতেই পারে একই প্রোডাক্ট ব্যবহার করতে আর আপনার ভালো লাগছে না। তাতে সমস্যার তো কিছু নেই। বরং এখন অ্যামাজন নতুন কোম্পানি সুগার নিয়ে এসেছে আপনার পছন্দের রকমারি কাজল।

সুগার কসমেটিক্স কোহল অফ হনার ইনটেন্স কাজল- ০১ ব্ল্যাক আউট/ স্মাজপ্রুফ, ওয়াটারপ্রুফ কাজল লং লাস্টিং আই পেনসিল, লাস্টস আপ টু ১২ আওয়ার্স এটি আপনি পেয়ে যাবেন অ্যামাজন।

দাম- ২২৪ টাকা

আরও পড়তে পারেন:

গ্রীষ্ম ও বর্ষা ছাতাই একমাত্র ভরসা! অ্যামাজন থেকে কিনে নিন আপনার পছন্দের ছাতা

 গরমে পছন্দের স্কার্ট কিনতে একবার ঢুঁ মারবেন না কি অ্যামাজনে? দাম ৫০০ টাকার নীচেই

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

পাঠকের পছন্দ

আরও পড়ুন