৮০০ টাকার মধ্যে পাঁচটি ডিজাইনার শাড়ি

0
amazon shari

সৌন্দর্যের আর এক নাম শাড়ি! নারীর সৌন্দর্য শাড়িতেই। শাড়িতে নারীর সৌন্দর্য যে কয়েকগুণ বৃদ্ধি পায় সে আর বলার অপেক্ষা রাখে না। তবে এখন ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে পাল্লা দিয়ে শাড়িতেও (designer saree) এসেছে ওয়েস্টার্ন লুক। সে রকমই কয়েকটি বাছাই করা রইল আপনার জন্য। এই প্রতিবেদন তৈরি করার সময় যে দাম উল্লেখ করা ছিল তা দেওয়া হয়েছে।

১। অ্যানি ডিজাইনার উইমেন্স রমা কালার খাদি সিল্ক শাড়ি

অ্যানি ডিজাইনার উইমেন্স রমা কালার খাদি সিল্ক শাড়িটির (designer saree) মধ্যে বেনারসি ফেব্রিক সিল্কের কাজ রয়েছে। শাড়িটি ৬ মিটার লেন্থের মধ্যে আপনি পেয়ে যাবেন। শাড়ির সাথে বেনারসি সিল্কের ব্লাউজও পেয়ে যাবেন। আর শাড়িটি পরিষ্কার আপনি হাতেও করতে পারেন কিংবা দোকানে ড্রাই ওয়াশ করাতে পারেন।

দাম- ৩৪৯ টাকা

২। উইমেনষ্টা উইমেন্স ক্রিপ ব্লেন্ড  শাড়ি (ডব্লু এম থারটিন টুয়েল্ভ অফ হোয়াইট অ্যান্ড পিঙ্ক)

shari

ফ্যাশনের বাজারে এখন শাড়ির মধ্যেও এসেছে অনেক বদল। বর্তমানে উইমেনষ্টা উইমেন্স ক্রিপ ব্লেন্ড  শাড়ি (ডব্লু এম থারটিন টুয়েল্ভ অফ হোয়াইট অ্যান্ড পিঙ্ক) এই ধরনের শাড়ির চাহিদা বেশ চোখে পড়ার মতো।

এই শাড়ির মেটিরিয়াল সিন্থেটিক। কাপড়টি শুধুমাত্র ড্রাই ওয়াশ হবে।

দাম- ৬৯৯ টাকা।

৩। উইনজা ডিজাইনার উইমেন্স ভেঙ্কাটাগিরি কটন শাড়ি উইথ ব্লাউজ পিস (সতিন পাট্টা-০২)

amazon shari

অনেকেই হয়ত একটু নরম সুতির শাড়ি পড়তে পছন্দ করেন। তাদের জন্য একেবারে মনের মতো শাড়ি হতে পারে উইনজা ডিজাইনার উইমেন্স ভেঙ্কাটাগিরি কটন শাড়ি উইথ ব্লাউজ পিস (সতিন পাট্টা-০২) এই শাড়িটি।

এটি একেবারে একটি সুতির শাড়ি, পাল্লু ওয়ার্কের কাজ পাবেন শাড়িটির মধ্যে এবং শাড়ির সাথে পেয়ে যাবেন ব্লাউজ পিস। শাড়িটির লেন্থ ৬.৩। এছাড়া শাড়িটি বাড়িতে হাতেই কাঁচা যাবে।

দাম- ৩৫০ টাকা।

৪। উইলোরি উইমেন্স পিওর জর্জেট শাড়ি উইথ ব্লাউজ পিস

amazon shari

যে কোনও অনুষ্ঠান থেকে অফিসের পার্টি,  কনসার্ট, ইভেন্টে আপনি পড়তে পারেন উইলোরি উইমেন্স পিওর জর্জেট শাড়ি উইথ ব্লাউজ পিস এই শাড়িটি।

শাড়িটির লেন্থ ৫.৫০ মিটার ও ব্লাউজের লেন্থ ০.৮০ মিটার। প্রায় ১৫ টি রঙের মধ্যে আপনি পেয়ে যাবেন আপনার পছন্দের শাড়িটি। ওয়াশিং মেশিনে ওয়াশ করে নেবেন শাড়িটি।

দাম- ৬৪৯ টাকা

৫। অখিলাম উইমেন্স কাঞ্জিভরাম বেনারসি সিল্ক উইভেন ডিজাইন শাড়ি উইথ আনস্টিচড ব্লাউজ পিস (কেএমবিএইচ ওয়ান টু থ্রি জিরো_প্যারেন্ট)

 বর্তমানে বিয়ের রিসেপশনে কনের  সাঁজে এসেছে অনেক বদল। অনেক সময়ে একঘেয়ে  রিসেপশনের সাঁজ থেকে প্রায় অনেকেই বেরিয়ে আসতে চান। তবে একেবারে সাধারণ ছিমছাম ভাবে কাঞ্জিভরাম বেনারসি সিল্কের সাঁজে সেজে উঠতে পারেন কনে।

অখিলাম উইমেন্স কাঞ্জিভরাম বেনারসি সিল্ক উইভেন ডিজাইন শাড়ি উইথ আনস্টিচড ব্লাউজ পিস (কেএমবিএইচ ওয়ান টু থ্রি জিরো_প্যারেন্ট) এই শাড়িটি প্রায় ৮-৯ টি রঙের মধ্যে বিভিন্ন ডিজাইনের মধ্যে পেয়ে যাবেন। শাড়িটির লেন্থ ৫.৫ মিটার ও ব্লাউজের লেন্থ ০.৮০ মিটার। শাড়িটির মধ্যে জরি বর্ডারের কাজ পাবেন। শাড়িটি পরিষ্কারের সময়ে শুধু ড্রাই ওয়াশ করাতে হবে।

দাম- ৮৯৯ টাকা

কেনাকাটা বিভাগের সব খবর পড়তে এখানে ক্লিক করুন।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন