ওয়েস্টার্ন লুকে পাল্টে ফেলুন নিজেকে, রইল ৬০০ টাকার মধ্যে ৬টি শর্ট স্কার্ট

আপনার লুক নিয়ে যদি আপনি কাঁটাছেড়া করতে চান তাহলে ফ্যাশনের ব্যাপারে যেমন আপনাকে ওয়াকিবহাল থাকতে হবে। কখন কোন পোশাক বাজারে চলছে, সেই পোশাকটি আপনাকে মানাচ্ছে কি না, সবকিছুই খুঁটিনাটি তথ্য আপনাকে রাখতে হবে।

এমন অনেকেই আছেন, একটু ওয়েস্টার্ন পোশাক পরতে ভালোবাসেন তাহলে আপনি একবার শর্ট স্কার্ট কিনে দেখতে পারেন অ্যামাজন থেকে। লিঙ্ক দেওয়া রইল। কেনাকাটা করতে পারেন। দাম প্রতিবেদন লেখার সময় যা ছিল তাই দেওয়া হয়েছে।

১। মাসায়া শর্ট স্লাইড শ্লিট স্যুড ফেব্রিক স্কার্ট সিক্স অল

বর্তমানে ফ্যাশনের মধ্যে শর্ট স্কার্ট ভীষণভাবে ট্রেন্ডি। এমন অনেকেই আছেন যারা শর্ট স্কার্ট পড়তে পছন্দ করেন।

মাসায়া শর্ট স্লাইড শ্লিট স্যুড ফেব্রিক স্কার্ট সিক্স অল শর্ট স্কার্ট অ্যামাজন থেকে কিনতে পারেন। চারটি আকর্ষণীয় রঙের মধ্যে এই স্কার্টটি পেয়ে যাবেন। এছাড়া এক্সট্রা স্মল, স্মল, মিডিয়াম, লার্জ এই চারটি সাইজ পেয়ে যাবেন।

দাম- ৫২৫ টাকা

২। দরজি উইমেন ফ্লেয়ার্ড পিঙ্ক স্টাইলিশ মিডি/ বিলো নি লেন্থ সলিড, ক্যাসুয়াল স্কার্ট ফর উইমেন

প্রায় অনেক নারীর নজর কেড়েছে দরজি উইমেন ফ্লেয়ার্ড পিঙ্ক স্টাইলিশ মিডি/ বিলো নী লেন্থ সলিড, ক্যাসুয়াল স্কার্ট ফর উইমেন স্টাইলের স্কার্টের ওপরে।

এই স্কার্টটির বেশ কিছু আকর্ষণীয় স্টাইল আছে। যেমন- স্কার্টটির প্যাটার্নে রয়েছে একটু ফ্ল্যাট স্টাইল, সেইসঙ্গে আছে রাফেলের ছোঁয়া। আবার তার সঙ্গে এটি পেন্সিল স্কার্ট। খুব সহজেই আপনি অফিসের কোনও পার্টিতে এই স্কার্টটি  পড়তে পারেন।

দাম- ২৯৯ টাকা।

৩। ভ্যাশন ডিজাইনার প্রিন্টেড লেয়ার্ড অ্যান্ড ফ্লেয়ার্ড অ্যাভাব নী লেন্থ রয়্যাল রেগুলার ফিট শর্ট এ-লাইন ক্রিপ স্কার্ট মিডি ফর উইমেন/ গার্লস

প্রায় পাঁচটি রঙের মধ্যে পেয়ে যাবেন এই স্কার্ট। স্কার্টটির কাপড়ে ২ টি আস্তরণ রয়েছে। এছাড়া আম্ব্রেলা ফ্লেয়ার প্যাটার্ন কাটিং আছে স্কার্টের মধ্যে।

দাম- ৩৬৯ টাকা

৪। আপটাউনি লাইট উইমেন্স ডেনিম নী লেন্থ লেস স্কার্ট

ডেনিম স্কার্টের মধ্যে যদি নিচে লেস দেওয়া থাকে। তা স্কার্টের সৌন্দর্য আরও এককাঠি বাড়িয়ে দেয়।

নি লেন্থের এই স্কার্টটি কাচার সময়ে ওয়াসিং মেশিনে পরিষ্কার করে নেবেন।

দাম- ৪৯৯ টাকা

৫। জয়পুরি প্রিন্ট উইমেন্স কটন অ্যানিমেল প্রিন্ট রেগুলার র‍্যাপ অ্যারাউন্ড শর্ট স্কার্ট (ডব্লু ফিফটিন এন টি- জিরো জিরো জিরো ট্যু; ব্লু)

এই কটন স্কার্টটি মোট সাতটি রঙের মধ্যে পেয়ে যাবেন। স্কার্টটির নীচের ঝুল ১৫ ইঞ্চি ও কোমরের মাপ ২০ ইঞ্চি থেকে ৩২ ইঞ্চির মধ্যে পেয়ে যাবেন।

দাম- ২৯৯ টাকা

কেনাকাটা সংক্রান্ত আরও প্রতিবেদন পড়তে হলে এথানে ক্লিক করুন

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

পাঠকের পছন্দ

আরও পড়ুন