পোশাকের সঙ্গে মানানসই রঙের লিপস্টিক না হলে সবকিছুই যেন ভেস্তে যায়। তাই কম দামী থেকে বেশি, সবধরনের লিপস্টিক রইল আপনার জন্য। সঙ্গে দামও দেওয়া রইল। এই প্রতিবেদন যখন লেখা হয়েছে তখন যা দাম ছিল তাই দেওয়া হয়েছে।

১। মেবিলিন নিউইয়র্ক ম্যাট লিপস্টিক

এমন হয়ত অনেকেই আছেন, ড্রাই ম্যাট  লিপস্টিক ব্যবহার করলে ঠোঁট আরও বেশি শুষ্ক হয়ে যায়। তাহলে নিশ্চিন্তে ঠোঁটের ময়েশ্চার ভাব বজায় রাখতে ব্যবহার করতে পারেন মেবিলিন নিউইয়র্ক ম্যাট লিপস্টিক

দাম- ২৩৯ টাকা

২। এলএইট্টিন লিপস্টিক ওয়ান্ডারলাস্ট রেড (ম্যাট)

অ্যামাজন থেকে এলএইট্টিন লিপস্টিক ওয়ান্ডারলাস্ট রেড (ম্যাট) কিনে নিন।

দাম- ১১৭ টাকা

৩। ব্লু হেভেন ইনটেন্স ম্যাট লিপস্টিক, রুবি রেড, তিনশো এগারো, চার গ্রাম

একটু কম দামের মধ্যে লিপস্টিক কিনবেন ভাবছেন। কিন্তু পুজোতে লিপস্টিক কিনবেন না তা আবার হয় নাকি। ব্লু হেভেন ইনটেন্স ম্যাট লিপস্টিক, রুবি রেড অ্যামাজন থেকে কিনতে পারেন।

দাম- ১০০ টাকা

৪। ন্যায়কা সো ক্রিম! ক্রিমি ম্যাট লিপস্টিক- ইটস অ্যা ডেট

গাড় রঙের লিপস্টিক পড়তে পছন্দ করেন। তারা অ্যামাজন থেকে কিনতে পারেন ন্যায়কা সো ক্রিম! ক্রিমি ম্যাট লিপস্টিক- ইটস অ্যা ডেট এই লিপস্টিকটি।

দাম- ২৮৪ টাকা

৫। ল্যাকমি লিপস্টিক বারগেন্ডি প্যাশন (ম্যাট)

ঠোঁটকে একেবারে নতুন করে রাঙিয়ে তুলতে অ্যামাজন থেকে কিনতে পারেন ল্যাকমি লিপস্টিক বারগেন্ডি প্যাশন (ম্যাট) এই লিপস্টিকটি।

দাম- ৩১৫ টাকা

৬। সুগার কসমেটিক্স- নাথিং এলস ম্যাটার লংওয়্যার ম্যাট  লিপস্টিক- ফোরটিন রেড হেরিং

গরমে লিপস্টিক একেবারে নষ্ট না হওয়ার জন্য কিনতে পারেন সুগার কসমেটিক্স- নাথিং এলস ম্যাটার লংওয়্যার ম্যাট লিপস্টিক একবার কিনতে পারেন

দাম- ৫৩৯ টাকা

৭। বেলোরা প্যারিস লং স্টে ম্যাট লিক্যুয়িড লিপস্টিক/ লিভ নো এভিডেন্স- ট্রান্সপ্রুফ/লং স্টে টুয়েলভ আওয়ার্স/ভেগ্যান/ননটক্সিক/ প্যারাবেন ফ্রি (রাস্টি অরেঞ্জ)

পছন্দের রং অরেঞ্জ। তাহলে আর দেরী না করে অ্যামাজন থেকে কিনতে পারেন বেলোরা প্যারিস লং স্টে ম্যাট লিক্যুয়িড লিপস্টিক/ লিভ নো এভিডেন্স- ট্রান্সপ্রুফ/লং স্টে টুয়েলভ আওয়ার্স/ভেগ্যান/ননটক্সিক/ প্যারাবেন ফ্রি এই লিপস্টিক (রাস্টি অরেঞ্জ)।

দাম- ৩৮৯ টাকা

৮। র‍্যাভলন সুপার লাস্ট্রুয়াস ম্যাট লিপস্টিকস, ডিলেক্টেবল, ৪.২ গ্রাম

মনের মানুষ কী আপনার ঠোঁটে গাড় লাল রঙের লিপস্টিক বেশি পছন্দ করেন। তাহলে র‍্যাভলন সুপার লাস্ট্রুয়াস ম্যাট লিপস্টিকস, আই অ্যাম বাবলি, ৪.২ গ্রাম এই লিপস্টিকটি কিনতে পারেন।

দাম- ৬৯৯ টাকা

৯। মাম্মাআর্থ ময়েশ্চার ম্যাট লং স্টে লিপস্টিক উইথ অ্যাভাকাডো অয়েল অ্যান্ড ভিটামিন ই ফর টুয়েলভ আওয়ার লং স্টে- জিরো সিক্স মিলন রেড-২ গ্রাম

হালকা মাম্মাআর্থ ময়েশ্চার ম্যাট লং স্টে লিপস্টিক উইথ অ্যাভাকাডো অয়েল অ্যান্ড ভিটামিন ই ফর টুয়েলভ আওয়ার লং স্টে- জিরো সিক্স মিলন রেড-২ গ্রাম এই লিপস্টিকে সেজে উঠুক আপনার ঠোঁট।

দাম- ৪৪৯ টাকা

১০। লোট্যাস কালারক্যিক লিপ সুগ্যার- রোজ, ৩ গ্রাম প্যাক

পছন্দের ব্র্যান্ড লোট্যাস? তাহলে অ্যামাজন থেকে কিনতে পারেন লোট্যাস কালারক্যিক লিপ সুগ্যার- রোজ, ৩ গ্রাম প্যাক এই লিপস্টিকটি।

দাম- ২৭৪ টাকা

কেনাকাটা সংক্রান্ত খবর পড়তে এখানে ক্লিক করুন

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন